1. admin@dailyamarpranerhabiganj.com : admin :
বৃহস্পতিবার, ১৮ জুলাই ২০২৪, ১১:৩৬ অপরাহ্ন
শিরোনাম :
নবীগঞ্জের আউশকান্দি কিবরিয়া রোড সংস্কার যেন স্বপ্ন! দীর্ঘদিন দিন পর আশা পূরণ হতে যাচ্ছে । ঈদুল আজহাকে সামনে রেখে সারাদেশের ন্যায় ব্যস্ত কামার শিল্পীরা। সিলেটের বিভিন্ন স্থান থেকে চোরাই মোবাইল সিন্ডিকেটের ৬ জন সদস্য র‌্যাব-৯ এর হাতে গ্রেফতার। ঈদকে সামনে রেখে নবীগঞ্জে জমে উঠেছে জমজমাট পশুর হাট! বাহুবল উপজেলা চেয়ারম্যান বিজয়ী আনোয়ার, ভাইস চেয়ারম্যান কামরুল ও মহিলা ভাইস চেয়ারম্যান রীতা। উপজেলা নির্বাচনে জাল ভোট দেওয়ার অপরাধে ৭ জনের জেল জরিমানা। নবীগঞ্জ উপজেলা নির্বাচন শান্তি পূর্ণ ভাবে সম্পন্ন। চেয়ারম্যান শেফু, ভাইস চেয়ারম্যান সাইফুল ও কাকলী বিজয়ী। নবীগঞ্জে আগুনে পুড়ে ১টি বসত ঘর ছাই! প্রায় ২ লক্ষ টাকার ক্ষয়ক্ষতি। নবীগঞ্জে সিএনজি ও বাসের মুখোমুখি সংঘর্ষে ঘটনাস্থলে এক মহিলা নিহত। আশঙ্কাজনকভাবে সিলেট একজন- নিহতের পরিবারে শোকের ছায়া। মাধবপুরে ঈদগাঁ সংস্কারের নামে বসতবাড়ি ধ্বংসের অভিযোগ, জরিমানা আদায়।

তালামীযে ইসলামিয়া হবিগঞ্জ জেলা শাখার ২৩-২৪সেশনের কাউন্সিল সম্পন্ন তাহছিন সভাপতি, ওয়াদুদ সম্পাদক।

  • আপডেট সময় : বুধবার, ২৬ জুলাই, ২০২৩
  • ১০৩ বার পঠিত

 

 

এস এম শামীম (মাধবপুর) হবিগঞ্জঃ

বাংলাদেশ আনজুমানে তালামীযে ইসলামিয়া হবিগঞ্জ জেলা শাখার ২০২৩-২৪ সেশনের কাউন্সিল সম্পন্ন হয়েছে। আজ দুপুর ২ঘটিকার সময় ২৬ জুলাই, (বুধবার,) হবিগঞ্জ প্রেসক্লাব মিলনায়তনে অনুষ্ঠিত হয় , উক্ত কাউন্সিল অধিবেশনে প্রধান নির্বাচন কমিশনার হিসাবে উপস্থিত ছিলেন সংগঠনের কেন্দ্রীয় সভাপতি মাহবুবুর রহমান ফরহাদ ও সহকারী নির্বাচন কমিশনার হিসাবে উপস্থিত ছিলেন সংগঠনের কেন্দ্রীয় সাধারণ সম্পাদক মনজুরুল করিম মহসিন।

কাউন্সিল অধিবেশনে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সংগঠনের কেন্দ্রীয় সহ-সাংগঠনিক সম্পাদক মোহাম্মদ হোসাইন, প্রচার ও প্রকাশনা সম্পাদক এস এম মনোয়ার হোসেন, অফিস সম্পাদক কাওছার হামিদ সাজু, সহ-অফিস সম্পাদক মারুফ আহমদ, সহ-তথ্য ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক নাসির উদ্দিন খাঁন, সদস্য মো. ছাদেকুর রহমান ও হবিগঞ্জ জেলার সাবেক সহ-সভাপতি ইমরান আল ইমন।

কাউন্সিলে সর্বসম্মতিক্রমে আমিমুল ইহসান তাহছিনকে সভাপতি, মুহাম্মদ আব্দুল ওয়াদুদকে সাধারণ সম্পাদক ও ফয়েজ আহমদ নোমানকে সাংগঠনিক সম্পাদক মনোনীত করে ৪৫ সদস্য বিশিষ্ট কমিটি গঠন করা হয়।

কমিটির অন্যান্য দায়িত্বশীলবৃন্দ হলেন- সহ-সভাপতি সাইদুর রহমান, ফয়ছল আহমদ, হাসনাইন ইনু, শরীফ আব্দুল্লাহ চৌধুরী, সহ-সাধারণ সম্পাদক মিজানুর রহমান সাজু, মির্জা মোজাম্মেল হক, সহ-সাংগঠনিক সম্পাদক মামুনুর রশীদ, জুবায়ের আহমদ, সাহিদ আলম, প্রচার সম্পাদক ফয়ছল আহমদ, সহ-প্রচার সম্পাদক মঈনুল ইসলাম চৌ. মানিক, অর্থ সম্পাদক আলমগীর হোসেন, অফিস সম্পাদক আবুল কাশেম খাঁন, সহ-অফিস সম্পাদক সাইদুর রহমান, সুলাইমান আহমদ, শাহ মিরাজ আলী, প্রশিক্ষণ সম্পাদক মোক্তাছির হোসাইন, সহ-প্রশিক্ষণ সম্পাদক তোফায়েল আহমদ, শামীম আহমদ, শিক্ষা ও সাংস্কৃতিক সম্পাদক এস এম শামীম আহমদ, সহ-শিক্ষা ও সাংস্কৃতিক সম্পাদক আব্বাস উদ্দিন চৌধুরী, শেখ মোজাহিদ আহমদ, সোহেল আহমদ, তথ্য ও প্রযুক্তি সম্পাদক নজরুল ইসলাম, সহ-তথ্য ও প্রযুক্তি সম্পাদক রাহেল আহমদ, মনির হোসাইন, কামরুল ইসলাম, তালুকদার আবুল হায়াত রুহিন, সদস্য- ইমাদ উদ্দিন, সাকিবুল হাসান, ইজাজুল হক, আব্দুল বাসিত, তানজিল হাসান তাহসিন, সৌরভ আহমদ, আবু সুফিয়ান হারুন, সামিরুজ্জামান সামির, আফজল হোসেন উজ্জ্বল, হাফিজ আহমদ ফুয়াদ, শাহরিয়ার আহমদ শাওন ও জামাল হোসাইন ফয়ছল প্রমুখ, সর্বশেষে দেশ ও জাতির জন্য দোয়ার মাধ্যমে শান্তি কামনা করেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরও খবর
© All rights reserved © 2022 Daily Amar Praner Habiganj
Theme Customized By Shakil IT Park