1. admin@dailyamarpranerhabiganj.com : admin :
মঙ্গলবার, ২২ অক্টোবর ২০২৪, ০৭:১৭ পূর্বাহ্ন
শিরোনাম :
সিলেট র‌্যাব-৯ ও সেনাবাহিনীর যৌথ অভিযানে ৭টি Neogel 90 Explosive উদ্ধার । সিলেট কোম্পানীগঞ্জ আওয়ামীলীগের সাধারন সম্পাদক ও সাবেক চেয়ারম্যান আফতাব আলীকে  গ্রেফতার করেছে র‌্যাব-৯ মাধবপুর থানা পুলিশের বিশেষ অভিযানে ১০ কেজি গাঁজাসহ মাদক ব্যবসায়ী আটক। হবিগঞ্জের চুনারুঘাট থেকে ৪৫ কেজি গাঁজাসহ ২ জন মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করেছে র্্যাব ৯ সাংবাদিকদের সার্বিক কল্যাণে বহুমুখী কর্মপরিকল্পনা নিচ্ছে কল্যাণ ট্রাস্ট : মোহাম্মদ আবদুল্লাহ। শারদীয় দূর্গাপূজা উপলক্ষে সার্বিক নিরাপত্তা ও আইন-শৃঙ্খলা জোরদার করেছে সিলেট র‌্যাব-৯ বিশ্ব ডিম দিবস ২০২৪ উপলক্ষে জেলা প্রাণিসম্পদ দপ্তর হবিগঞ্জ এর উদ্যোগে র্্যলী অনুষ্ঠিত। নবীগঞ্জে ৯২ টি পূজার মন্ডপে শান্তি পূর্ণ ভাবে পূজা চলছে। র‌্যাব-৯ এর অভিযানে ৯৬টি ফেনসিডিল ও ২ কেজি গাঁজাসহ ৪ জন মাদক ব্যবসায়ী গ্রেফতার । নবীগঞ্জে নিউ প্রেসক্লাবের নেতৃবৃন্দের সাথে নবীগঞ্জ থানার ওসি’র মত বিনিময় সভা।

শান্তি পূর্ণ ভাবেই সিলেট সিটি কর্পোরেশনের মেয়র বিপুল ভোটে আনোয়ারুজ্জান চৌধুরীর জয়।

  • আপডেট সময় : বৃহস্পতিবার, ২২ জুন, ২০২৩
  • ৪৪৬ বার পঠিত

 

 

সিলেট থেকে আমাদেন নিজস্ব প্রতিবেদক বুলবুল আহমেদ জানান-:সিলেট সিটি করপোরেশন নির্বাচনকে কেন্দ্র করে দেশ-বিদেশে চলছিল নানান জল্পনা-কল্পনা। এর অবসান হলো গতকালের নিবার্চনে। এর মধ্যে মেয়র পদপ্রার্থী বিশাল ব্যবধানে বিজয় অর্জন করে সিলেটে দশ বছর পিছিয়ে পড়া ডুবন্ত নৌকাকে জনগণের ভোটের মাধ্যমে সি সি ক নির্বাচনে আওয়ামীলীগ মনোনীত প্রার্থী যুক্তরাজ্য আওয়ামীলীগের যুগ্ম সাধারণ সম্পাদক আনোয়ারুজ্জামান চৌধুরী ফিরিয়ে আনলেন।

 

 

গতকাল বুধবার (২১ জুন) সকাল ৮টা থেকে বিকাল সাড়ে ৪টা পর্যন্ত কোনো বড় ধরনের কোনো সংঘাত ছাড়াই একটানা ভোট গ্রহণ চলে। উক্ত
সিলেট সিটি কর্পোরেশন নির্বাচনের ভোট গ্রহণ শান্তিপূর্ণভাবেই সম্পন্ন হয়েছে। কিন্তু ভোট গ্রহণের সময় বিকাল ৪টা পর্যন্ত থাকলেও কয়েকটি কেন্দ্রের ভেতরে ভোটারদের দীর্ঘ লাইন থাকায় বিকাল ৪টার পরে ভোট গ্রহণ সাড়ে ৪ টা পর্যন্ত ভোট চলছিল। পরে সাড়ে ৪টার পর শুরু ভোট গননা শেষে ফলাফল পর্যন্ত হয়। এতে বেসরকারি ভাবে পাওয়া ফলাফলে আনোয়ারুজ্জামান চৌধুরী সবটিতেই, যেমন- ১৯০টি কেন্দ্রে ভোট পেয়েছেন ১ লাখ ১৮ হাজার ৬১৪। তাঁর নিকতম প্রতিদ্বন্দ্বী জাতীয় পার্টির মেয়র প্রার্থী নজরুল ইসলাম বাবুল পেয়েছেন ৫০ হাজার ৩২১টি। ৬৮ হাজার ২৯৩ ভোটের ব্যবধানে বিজয় লাভ করেছেন আনোয়ারুজ্জামান চৌধুরী।

 

নতুন করে ১৫টি সাধারণ ওয়ার্ড ও ৫টি সংরক্ষিত ওয়ার্ড বেড়েছে। বিএনপির দলীয় সিদ্ধান্তে সিসিকের পঞ্চম এই নির্বাচনী মাঠ থেকে সরে দাড়ালেন, মেয়র আরিফুল হক চৌধুরী! এ নির্বাচনকে ঘীরে পুরো সিলেট চতুর দিকে নিরাপত্তার আদরে ঢাকা ছিল। বৃষ্টির কারণে ভোটাররা কেন্দ্রে এসে ভোট দিতে পারেন নি। খুজ নিয়ে আরো জানাযায় সব কটি কেন্দ্রে সিসি ক্যামেরার আওতাধীনে ছিল। এতে সার্বিক নিরাপত্তার জন্য ১০ প্লাটু বিজিবি। এবং র‍্যাব ও পুলিশের স্ট্রাইটি ফোর্স, আনসার সদস্যরা। এছাড়া
৪২টি ওয়ার্ডে ৪২ জন নির্বাহী ম্যাজিস্ট্রট, যেকোন অপরাধের বিচারকাজের জন্য ১৪ জন জুডিশিয়াল ম্যাজিস্ট্রট এবং সিসি ক্যামেরা ১৭৪৭টি। এটা আবার তদারকি করা হয় ইসির প্রধান কার্যালয় থেকে। ফলাফল ঘোষনার পর পরই শুরু হয় পুরো সিলেট জুড়ে আনন্দ মিছিল সহ মিষ্টিমূখ করানো হয়। নতুন মেয়র আনোয়ারুজ্জামান চৌধুরী দেশ; বিদেশের সকলের কাছে কৃতঙ্গতা জানান।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরও খবর
© All rights reserved © 2022 Daily Amar Praner Habiganj
Theme Customized By Shakil IT Park