1. admin@dailyamarpranerhabiganj.com : admin :
মঙ্গলবার, ২২ অক্টোবর ২০২৪, ০৭:১৭ পূর্বাহ্ন
শিরোনাম :
সিলেট র‌্যাব-৯ ও সেনাবাহিনীর যৌথ অভিযানে ৭টি Neogel 90 Explosive উদ্ধার । সিলেট কোম্পানীগঞ্জ আওয়ামীলীগের সাধারন সম্পাদক ও সাবেক চেয়ারম্যান আফতাব আলীকে  গ্রেফতার করেছে র‌্যাব-৯ মাধবপুর থানা পুলিশের বিশেষ অভিযানে ১০ কেজি গাঁজাসহ মাদক ব্যবসায়ী আটক। হবিগঞ্জের চুনারুঘাট থেকে ৪৫ কেজি গাঁজাসহ ২ জন মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করেছে র্্যাব ৯ সাংবাদিকদের সার্বিক কল্যাণে বহুমুখী কর্মপরিকল্পনা নিচ্ছে কল্যাণ ট্রাস্ট : মোহাম্মদ আবদুল্লাহ। শারদীয় দূর্গাপূজা উপলক্ষে সার্বিক নিরাপত্তা ও আইন-শৃঙ্খলা জোরদার করেছে সিলেট র‌্যাব-৯ বিশ্ব ডিম দিবস ২০২৪ উপলক্ষে জেলা প্রাণিসম্পদ দপ্তর হবিগঞ্জ এর উদ্যোগে র্্যলী অনুষ্ঠিত। নবীগঞ্জে ৯২ টি পূজার মন্ডপে শান্তি পূর্ণ ভাবে পূজা চলছে। র‌্যাব-৯ এর অভিযানে ৯৬টি ফেনসিডিল ও ২ কেজি গাঁজাসহ ৪ জন মাদক ব্যবসায়ী গ্রেফতার । নবীগঞ্জে নিউ প্রেসক্লাবের নেতৃবৃন্দের সাথে নবীগঞ্জ থানার ওসি’র মত বিনিময় সভা।

আলহাজ্ব এডভোকেট আব্দুল মজিদ খান এম.পি। ও হবিগঞ্জ জেলা পরিষদ চেয়াম্যান ডাঃ মুশফিক হোসেন চৌধুরীর সঙ্গে সাংবাদিক আশিকুর রহমান সোহেলের পারিবারিক সাক্ষাৎ ও ঈদের শুভেচ্ছা বিনিময়।

  • আপডেট সময় : রবিবার, ২৩ এপ্রিল, ২০২৩
  • ২২৮ বার পঠিত

 

আলহাজ্ব এডভোকেট আব্দুল মজিদ খান এম.পি। ও হবিগঞ্জ জেলা পরিষদ চেয়াম্যান ডাঃ মুশফিক হোসেন চৌধুরীর সঙ্গে সাংবাদিক আশিকুর রহমান সোহেলের পারিবারিক সাক্ষাৎ ও ঈদের শুভেচ্ছা বিনিময়।
…………………………………………

২২শে এপ্রিল রোজ শনিবার আজমিরীগঞ্জ উপজেলা শাখার ই-প্রেসক্লাবের সভাপতি মোঃ আশিকুর রহমান সোহেলে পারিবারিক ভাবে ঈদের শুভেচ্ছা বিনিময় করার জন্য
হবিগঞ্জ ০২ বানিয়াচং-আজমিরিগঞ্জ এর মাননীয় সংসদ সদস্য, আলহাজ্ব এডভোকেট আব্দুল মজিদ খান এম.পি।
ও বাংলাদেশ আওয়ামীলীগের কেন্দ্রীয় কমিটির সদস্য, হবিগঞ্জ জেলা পরিষদ চেয়াম্যান ডাঃ মুশফিক হোসেন চৌধুরীর সঙ্গে আজমিরিগঞ্জ ই-প্রেস ক্লাব সভাপতি সাংবাদিক আশিকুর রহমান সোহেলের পারিবারিক সাক্ষাৎ ও ঈদের শুভেচ্ছা বিনিময় করেন। এ সময় উপস্হিত ছিলেন আজমিরীগঞ্জ উপজেলা শাখার ই- প্রেসক্লাবের সভাপতি মোঃ আশিকুর রহমান সোহেল, জলসুখা ইউনিয়ন আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক, আজমিরিগঞ্জ উপজেলা ইউনিয়ন পরিষদ এসোসিয়েশন এর সাধারন সম্পাদক ও জলসুখা ইউনিয়ন পরিষদের ০১নং ওয়ার্ড মেম্বার ,শেখ জুনায়েদ আহমেদ, হবিগঞ্জ জেলা যুবলীগের সাবেক কৃষি ও সমবায় বিষয়ক সম্পাদক শাহরিয়া চৌধুরী সুমন ,জলসুখা দক্ষিনপাড়া মহল্লা পরিচালনা কমিটির সর্দার  মোঃ সাজিজুর রহমান, আজমিরিগঞ্জ উপজেলা  ওয়েভ ফাউন্ডেশন চেয়ারম্যান, সাবেক সিলেট মহানগর ছাত্রলীগ নেতা শেখ মোশাহিদ আহমেদ টেনু, সাবেক ছাত্রনেতা ,প্রভাষক মোতাহের আহমেদ, আজমিরিগঞ্জ উপজেলা ছাত্রলীগ সাধারন সম্পাদক ,তোফাজ্জল আহমেদ অনিক, বঙ্গবন্ধু সাংস্কৃতিক জোট জলসুখা ইউনিয়ন সভাপতি  বাউল রুবেল সরকার,  সাংবাদিক সাইদুল ইসলাম বাহার,আজমিরিগঞ্জ উপজেলা ছাত্রলীগ নেতা  মশিউর রহমান সোহান।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরও খবর
© All rights reserved © 2022 Daily Amar Praner Habiganj
Theme Customized By Shakil IT Park