1. admin@dailyamarpranerhabiganj.com : admin :
শনিবার, ২৭ জুলাই ২০২৪, ০৭:২৬ পূর্বাহ্ন
শিরোনাম :
নবীগঞ্জের আউশকান্দি কিবরিয়া রোড সংস্কার যেন স্বপ্ন! দীর্ঘদিন দিন পর আশা পূরণ হতে যাচ্ছে । ঈদুল আজহাকে সামনে রেখে সারাদেশের ন্যায় ব্যস্ত কামার শিল্পীরা। সিলেটের বিভিন্ন স্থান থেকে চোরাই মোবাইল সিন্ডিকেটের ৬ জন সদস্য র‌্যাব-৯ এর হাতে গ্রেফতার। ঈদকে সামনে রেখে নবীগঞ্জে জমে উঠেছে জমজমাট পশুর হাট! বাহুবল উপজেলা চেয়ারম্যান বিজয়ী আনোয়ার, ভাইস চেয়ারম্যান কামরুল ও মহিলা ভাইস চেয়ারম্যান রীতা। উপজেলা নির্বাচনে জাল ভোট দেওয়ার অপরাধে ৭ জনের জেল জরিমানা। নবীগঞ্জ উপজেলা নির্বাচন শান্তি পূর্ণ ভাবে সম্পন্ন। চেয়ারম্যান শেফু, ভাইস চেয়ারম্যান সাইফুল ও কাকলী বিজয়ী। নবীগঞ্জে আগুনে পুড়ে ১টি বসত ঘর ছাই! প্রায় ২ লক্ষ টাকার ক্ষয়ক্ষতি। নবীগঞ্জে সিএনজি ও বাসের মুখোমুখি সংঘর্ষে ঘটনাস্থলে এক মহিলা নিহত। আশঙ্কাজনকভাবে সিলেট একজন- নিহতের পরিবারে শোকের ছায়া। মাধবপুরে ঈদগাঁ সংস্কারের নামে বসতবাড়ি ধ্বংসের অভিযোগ, জরিমানা আদায়।

সাংবাদিক মোঃ ফয়সল মিয়ার ঈদ শুভেচ্ছা।

  • আপডেট সময় : বৃহস্পতিবার, ২০ এপ্রিল, ২০২৩
  • ৯৭ বার পঠিত

 

ন্যাশনাল প্রেস সোসাইটি (এন পি এস) গণমাধ্যম ও মানবাধিকার সংস্থা পরিবার সহ সারা দেশের ধর্মপ্রাণ মুসলিম উম্মাহর জন্য ঈদ শুভেচ্ছা জানিয়েছেন এন পি এস হবিগঞ্জ জেলা শাখার সভাপতি সাংবাদিক মোঃ ফয়সল মিয়া।

তিনি বলেন রমজান মাস হলো সংযম, সিয়াম সাধনার এবং আত্মশুদ্ধির মাস, আল্লাহর হুকুম রমজান মাসে রোজা রাখা নিজেকে পরিশুদ্ধ করা গুনাহমুক্ত ও পবিত্র হওয়া, এ মাস হলো রহমত মাগফেরাত ও বরকতময় মাস, এ মাসের উছিলায় আমরা সমস্ত মুসলিম জাতি যেন আল্লাহর দেওয়া নেয়ামত গ্রহণ করতে পারি।
তিনি আরও বলেন ঈদ মানে আনন্দ, এই ঈদে আমাদের সকলের মাঝে হিংসা ভেদাভেদ ভুলে গিয়ে, সহমর্মিতা ভ্রাতৃত্ববোদের সৃষ্টি হোক তৈরি হোক সাম্য মৈত্রী ও সম্প্রিতি বন্ধন।
দেশ জুড়ে সুখ- শান্তি কল্যান ও উত্তোরাত্তর সাফল্য কামনা করি। সেই সাথে সারা বিশ্বের মুসলমানদের সুখ শান্তি ও অনাবিল আনন্দে ভরে উঠুক সকলের জীবন, বন্ধ হোক হানাহানি, মারামারি, ভুলে যাক সব বিভেদ।
বাংলাদেশের প্রতিটি ঘরে ঘরে প্রবাহিত হোক ঈদ আনন্দের অমিয় ধারা।
পবিত্র ঈদ -উল ফিতর উপলক্ষে জানাই ঈদের আন্তরিক শুভেচ্ছা ও ঈদ মোবারক।

শুভেচ্ছান্তেঃ সাংবাদিক মোঃফয়সল মিয়া সভাপতি
ন্যাশনাল প্রেস সোসাইটি (এন পি এস) গণমাধ্যম ও মানবাধিকার সংস্থা হবিগঞ্জ জেলা শাখা।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরও খবর
© All rights reserved © 2022 Daily Amar Praner Habiganj
Theme Customized By Shakil IT Park