1. admin@dailyamarpranerhabiganj.com : admin :
মঙ্গলবার, ২৭ ফেব্রুয়ারী ২০২৪, ০৩:০৪ পূর্বাহ্ন
শিরোনাম :
এশিয়ার বৃহত্তম বিবিয়ানায় গ্যাস উৎপাদনের ৬০ শতাংশ, কনডেনসেট উৎপাদনের ৮০ শতাংশেরও বেশী। শিবপাশায় নূরীয়া দরবার শরীফের বাৎসরিক ইছালে ছাওয়াব মাহফিল অনুষ্ঠিত। কবিতা: ভাবে করি কাজ। লেখকঃ খুকন মিয়া। নবীগঞ্জে ভুমি কম্পনে ক্ষতি গ্রস্থ বাড়ি -ঘর তালিকা ও নতুন কমিটি গঠন- বিবিয়ানা অপটিমাইজেশন উদ্ভোদন। নবীগঞ্জে বীর মুক্তিযুদ্ধা ওসমানীর মৃত্যু বার্ষিকীতে দোয়া ও আলোচনা সভা অনুষ্ঠিত। মাধবপুর থানা পুলিশের বিশেষ অভিযানে ১৪০ বোতল ভারতীয় মদ,সহ ১৪ কেজি গাঁজা উদ্ধার। চুনারুঘাট থানা পুলিশের বিশেষ অভিযানে ২০ কেজি গাঁজাসহ ০৫ জন মাদক ব্যবসায়ী ও ০১ জন সাজাপ্রাপ্ত আসামী গ্রেফতার। হবিগঞ্জ জেলাকে পুরো বিশ্বের সামনে তোলে ধরতে চাই- নবীগঞ্জ মতবিনিময় সভায় জেলা প্রশাসক জিলুফা সুলতানা। নবীগঞ্জে রাসুল (সাঃ)কে নিয়ে কটুক্তি করে ফেসইবুকে পোস্ট! নবীগঞ্জ উত্তাল-গণ স্বাক্ষর- কটুক্তিকারী অর্নিবাণ গ্রেফতার। নবীগঞ্জে নারী ও শিশু নির্যাতন মামলায় রাকিব আলী গ্রেফতার।

টমটমের ভাড়া উঠানামা ৫ টাকা করার দাবিতে হবিগঞ্জ যাত্রী কল্যান পরিষদ কমিটির আলোচনা সভা ও মানব বন্ধনের ডাক।

  • আপডেট সময় : রবিবার, ২৬ মার্চ, ২০২৩
  • ১৮৬ বার পঠিত

 

 

টমটমের ভাড়া উঠানামা ৫টাকা করার দাবীতে এবং রিক্সা,অটোরিক্সা, টমটম, সিএনজির ভাড়া কিলোমিটার হিসাব করে ভাড়া নির্ধারন করার দাবীতে মোট ৯ টি দাবী তে আগামী ২৯/৩/২০২৩ বোধবার বাদ যোহর দুপুর ২ ঘটিকার সময় জেলা প্রশাসকের মুল ফটকের সামনে মানববন্ধন করে স্মারকলিপি দিবে, হবিগঞ্জ যাত্রী কল্যান পরিষদ।

হবিগঞ্জ যাত্রী কল্যান পরিষদের জরুরী সভা অনুষ্ঠিত হয়। সংগঠনের অস্হায়ী কার্যালয়ে বিকাল ৩ ঘটি কার সময় রেনেসা ট্রেনিং ইন্সটিউট এর ৩য় তলায় হবিগঞ্জ যাত্রী কল্যান পরিষদ কেন্দ্রীয় কমিটির আহ্বায়ক মো: আব্দুল্লাহ এর সভাপতিত্বে এবং সদস্য সচিব সাংবাদিক শাহ জালাল উদ্দিন জুয়েলের পরিচালনায় আহ্বায়ক কমিটি বিলুপ্ত করে ৩২ সদস্য বিশিষ্ট নতুন আংশিক কেন্দ্রীয় কমিটি এবং একটি উপদেষ্টা পরিষদ গঠন করা হয়।
নবগঠিত কমিটির সাধারন সম্পাদক এস এম হেলালের পরিচালনায়, নবগঠিত কমিটির সভাপতি সাংবাদিক শাহ জালাল উদ্দিন জুয়েল এই কর্মসূচী ঘোষনা করেন।
সভাপতি বলেন, আমাদের সংগঠন অরাজনৈতিক, স্বেচ্ছাসেবি এবং যাত্রী কল্যানমুলক সামাজিক সংগঠন। তাই আমরা যাত্রীদের যুক্তিসঙ্গত দাবী নিয়ে যেকোন কর্মসূচী হাতে নিতে বাধ্য। হবিগঞ্জের সাধারন যাত্রীদের দাবী এবং কমিটির সর্বসম্মতিতে আগামী বোধবার মানববন্ধন ডাক দেওয়া হয়েছে এবং দাবী আদায় না হওয়া পর্যন্ত হবিগঞ্জ যাত্রী কল্যান পরিষদ রাজপথে থাকবে সাধারন যাত্রী এবং সাংবাদিক ভাইদের নিয়ে।
নবগঠিত কমিটিতে প্রধান উপদেষ্টা হিসেবে সাবেক আহ্বায়ক জনাব মো: আব্দুল্লাহ, উপদেষ্টা এ এস এম মহসিন চৌধুরী এবং উপদেষ্টা শফিকুল ইসলামসহ ২১ সদস্য বিশিষ্ট পূর্ণাঙ্গ উপদেষ্টা কমিটি গঠন করা হবে। এবং হবিগঞ্জ যাত্রী কল্যান পরিষদের কেন্দ্রীয় কমিটির অন্যান্য নেতৃবন্দ হচ্ছেন –
সভাপতি সাংবাদিক শাহ জালাল উদ্দিন জুয়েল, সিনিয়র সহসভাপতি আবু নাসের শাহিন, মো ফজলু মিয়া , সাংবাদিক আজিজুর রহমান আজিজ, মেহেদী হাসান ফাহিম , সাধারন সম্পাদক এস, এম হেলাল, যুগ্ন সাধারন সম্পাদক জিয়াউর রহমান, শাহীন মোল্লা, জাহিদুল হাসান রিয়াজ, সাংগঠনিক সম্পাদক জীবন গাজী, সহ সাংগঠনিক সম্পাদক মুহিনুল ইমরান, মো: শাহজাহান মিয়া, সাংবাদিক মোঃ ফয়সল মিয়া, আশরাফ আহমেদ হারুন, দপ্তুর সম্পাদক এস এম রাজন আহমেদ, সহ দপ্তুর সম্পাদক মিজানুর রহমান, প্রচার সম্পাদক মোবাশ্বর হক রাজ, সহ দপ্তর সম্পাদক জাহিদুল হাসান, অর্থ সম্পাদক আফজল আহমেদ , ধর্ম বিষয়ক সম্পাদক আব্দুল মোহিত রাসেল, সহধর্ম বিষয়ক সম্পাদক রায়হান রাশেক, নির্বাহি সদস্য কাজী কুহিনুর ইসলাম, মোস্তাফিজুর রহমান, সাংবাদিক জুয়েল চৌধুরী, সোলাইমান চৌধুরী, শেখ শামস শানান, মিজানুর রহমান আরিফ, জাহিদুল ইসলাম শিহাব, মীর শাহিন আহমেদ, রিয়াদুর রহমান নাহিদ, জাহিদ হাসান জীবন।
আগামী একমাসের মধ্যে ১০১ সদস্য বিশিস্ট কমিটি গঠন করে উপদেষ্টা মন্ডলীসহ একটি যৌথ গোলটেবিল বৈঠক করা এবং মানববন্ধন সফল করার ঘোষনা দিয়ে সভা সমাপ্তি করা হয়।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরও খবর
© All rights reserved © 2022 Daily Amar Praner Habiganj
Theme Customized By Shakil IT Park