1. admin@dailyamarpranerhabiganj.com : admin :
শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ১০:২১ অপরাহ্ন
শিরোনাম :
কবিতাঃ ঈদ লেখকঃ খোকন মিয়া। কবিতাঃ মামুঃ লেখক খোকন মিয়া। হবিগঞ্জের নবীগঞ্জে কিশোর গ্যাংয়ের অতর্কিত হামলায় সহজ সরল কিশোর গুরুতর আহত! আশংকাজনক ভাবে সিলেট ওসমানীতে প্রেরণ। ঈদ-উল ফিতর উপলক্ষে শেরপুর ওয়েলফেয়ার ট্রাস্ট ইউকের উদ্যোগে ৪২টি গ্রামের ৮৮১ জনকে নগদ অর্থ বিতরন । নবীগঞ্জে এম এ গফুর চৌধুরী কল্যান ট্রাষ্টের উদ্দ্যেগে দোয়া ও ইফতার অনুষ্ঠিত। ঈদকে সামনে রেখে চুর-ডাকাতের আংতংক! হবিগঞ্জের নবীগঞ্জে ডাকতির প্রস্তুতিকালে ২ ডাকাত পুলিশের হাতে গ্রেফতার। হবিগঞ্জে চাঞ্চল্যকর ছোবহান হত্যা মামলার ৫ জন আসামীকে গ্রেফতার করেছে র‌্যাব-৯ নবীগঞ্জে পুলিশের ওপর হামলা ৮ হামলাকারী জেল হাজতে। নবীগঞ্জে আল আমিন হাশেমী সুন্নিয়া মাদ্রাসায় এতিম শিক্ষার্থীদের নিয়ে ইফতার মাহফিল অনুষ্ঠিত। । ঈদ আসার আগেই ট্রেনের টিকেট কালোবাজারিদের হাতে! হবিগঞ্জে র‍্যাবের অভিযানে গ্রেফতার ৩ ।

আ.লীগের সহযোগী সংগঠন “শ্রমিকলীগ” ওয়ার্ড কমিটি গঠন।

  • আপডেট সময় : শুক্রবার, ১৩ জানুয়ারি, ২০২৩
  • ১৮৯ বার পঠিত

 

 

সোহাগ মিয়া, মাধবপুর প্রতিনিধিঃ
আওয়ামী লীগের সহযোগী সংগঠন শ্রমিকলীগ মাধবপুর উপজেলার ১১নং বাঘাসুরা ইউনিয়ন শাখার ৪নং ওয়ার্ড “শ্রমিকলীগ” কমিটি গঠন করা হয়েছে।

শুক্রবার (১৩জানুয়ারি) জাতীয় শ্রমিকলীগ বাঘাসুরা ইউনিয়ন শাখার সভাপতি মোঃ কাওছার মিয়া ও সাধারণ সম্পাদক সায়েম আহমেদ স্বাক্ষরিত এক বিজ্ঞপ্তি কমিটিতে মোঃ রাকিব হাসান (সাওয়াল) সভাপতি ও আঃ রহিম সহ-সভাপতি ও সাধারণ সম্পাদক মোঃ জামাল উদ্দিন খাঁ এবং মোঃ আবজাল মিয়াকে সাংগঠনিক সম্পাদক করা হয়।

কমিটিতে যারা রয়েছেন, সহ-সভাপতি, মোঃ সুরুখ মিয়া। মোঃ মিজানুর রহমান। মোঃ দেলোয়ার হোসেন। মোঃ লিটন মিয়া। মোঃ হুমায়ুন মিয়া।

যুগ্ম সাধারণ সম্পাদক, মোঃ জাহাঙ্গীর মিয়া ও শাহাদ আলী। সহ-সাংগঠনিক সম্পাদক, মোঃ কামাল মিয়া ও আক্তার মিয়া। অর্থ বিষয়ক সম্পাদক, মোঃ নয়ন মিয়া ও সহ-অর্থ বিষয়ক সম্পাদক শামীম মিয়া। প্রচার সম্পাদক হাফেজ মোঃ মামুন মিয়া ও সহ-প্রচার সম্পাদক মোঃ মুক্তার মিয়া।

দপ্তর সম্পাদক মোঃ আরমান উদ্দিন ও সহ- দপ্তর সম্পাদক সোহেল মিয়া। শিক্ষা সাহিত্য ও গবেষণা সম্পাদক মোঃ জসিম উদ্দিন ও সহ-শিক্ষা সাহিত্য ও গবেষণা সম্পাদক মোঃ নজরুল মিয়া। আইন ও দর কষাকষি বিষয়ক সম্পাদক মোঃ মহারাজ মিয়া ও সহ-আইন ও দর কষাকষি বিষয়ক সম্পাদক মোঃ আওয়াল মিয়া।

ক্রিয়া ও সাংস্কৃতিক সম্পাদক মোঃ শামীম মিয়া (২) ও সহ-ক্রিয়া ও সাংস্কৃতিক সম্পাদক মোঃ পাবেল মিয়া। শ্রমিক কল্যাণ বিষয়ক সম্পাদক আব্দুল করিম ও সহ-শ্রমিক কল্যাণ বিষয়ক সম্পাদক মোঃ সুমন মিয়া। ত্রাণ ও পুনর্বাসন সম্পাদক মোঃ দুলাল মিয়া ও সহ-ত্রাণ ও পুনর্বাসন সম্পাদক মোঃ হৃদয় মিয়া। মহিলা বিষয়ক সম্পাদক মোছাঃ আকলিমা আক্তার ও সহ-মহিলা বিষয়ক সম্পাদক মোছাঃ জমিলা বেগম।

এছাড়াও সদস্য মোঃ রইছ, মমিন মিয়া, মহিউদ্দিন, হামিদ, ফয়সল মিয়া, ইসহাক মিয়া, হাকিম মিয়া, আব্দুস সামাদ, সেলিম মিয়া, আশিক মিয়া, রবিউল মিয়া, খাইরুল মিয়া, জয়নাল মিয়া ও তাহির মিয়াকে কার্যকরী সদস্য করে আওয়ামী লীগের সহযোগী সংগঠন শ্রমিকলীগ ১১নং বাঘাসুরা ইউনিয়নের ৪নং ওয়ার্ড কমিটি আগামী (০৩) তিন বছরের জন্য অনুমোদন দেয়া হয়।

এর পূর্বে “নতুন কমিটি গঠন” আলোচনা সভা অনুষ্ঠিত হয়। উক্ত সভায় উপস্থিত ছিলেন, বাঘাসুরা ইউ/পি’র সদস্য ও জাতীয় শ্রমিকলীগ বাঘাসুরা ইউনিয়ন শাখার সভাপতি মোঃ কাউছার মিয়া। সাধারণ সম্পাদক সায়েম আহমেদ ও সাংগঠনিক সম্পাদক মোঃ নুর আলম। আওয়ামী লীগ ইউনিয়ন শাখার যুগ্ম সাধারণ সম্পাদক মোঃ হান্নান সর্দার, আওয়ামী যুবলীগ ইউনিয়ন শাখার যুগ্ম সাধারণ সম্পাদক মোঃ নাজিম আহমেদ সহ এলাকার গন্যমান্য ব্যাক্তিবর্গ।

  1. ইউনিয়ন শাখার সভাপতি কাউছার মিয়া নতুন কমিটির আলোচনা সভায় বলেন, ১৯৬৯ সালে প্রতিষ্ঠিত আওয়ামী লীগের ভ্রাতৃপ্রতিম সংগঠন জাতীয় শ্রমিক লীগ। এই সংগঠনে যারা যুক্ত রয়েছে সকলেই দেশের স্বার্থে, সংগঠনের স্বার্থে, শ্রমিকদের উন্নয়নে একযুগে কাজ করে যাওয়ার আহবান জানান তিনি। তিনি আরো ও বলেন, বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের স্বপ্নের সোনার বাংলা গড়ার লক্ষ্যে ও জননেত্রী শেখ হাসিনার হাতকে শক্তিশালী করার লক্ষ্যে শ্রমিকলীগ সবসময় প্রস্তুুত ছিল, আছে, থাকবে বলে মনে করেন তিনি।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরও খবর
© All rights reserved © 2022 Daily Amar Praner Habiganj
Theme Customized By Shakil IT Park