1. admin@dailyamarpranerhabiganj.com : admin :
বৃহস্পতিবার, ১৮ এপ্রিল ২০২৪, ১১:৪৭ পূর্বাহ্ন
শিরোনাম :
কবিতাঃ ঈদ লেখকঃ খোকন মিয়া। কবিতাঃ মামুঃ লেখক খোকন মিয়া। হবিগঞ্জের নবীগঞ্জে কিশোর গ্যাংয়ের অতর্কিত হামলায় সহজ সরল কিশোর গুরুতর আহত! আশংকাজনক ভাবে সিলেট ওসমানীতে প্রেরণ। ঈদ-উল ফিতর উপলক্ষে শেরপুর ওয়েলফেয়ার ট্রাস্ট ইউকের উদ্যোগে ৪২টি গ্রামের ৮৮১ জনকে নগদ অর্থ বিতরন । নবীগঞ্জে এম এ গফুর চৌধুরী কল্যান ট্রাষ্টের উদ্দ্যেগে দোয়া ও ইফতার অনুষ্ঠিত। ঈদকে সামনে রেখে চুর-ডাকাতের আংতংক! হবিগঞ্জের নবীগঞ্জে ডাকতির প্রস্তুতিকালে ২ ডাকাত পুলিশের হাতে গ্রেফতার। হবিগঞ্জে চাঞ্চল্যকর ছোবহান হত্যা মামলার ৫ জন আসামীকে গ্রেফতার করেছে র‌্যাব-৯ নবীগঞ্জে পুলিশের ওপর হামলা ৮ হামলাকারী জেল হাজতে। নবীগঞ্জে আল আমিন হাশেমী সুন্নিয়া মাদ্রাসায় এতিম শিক্ষার্থীদের নিয়ে ইফতার মাহফিল অনুষ্ঠিত। । ঈদ আসার আগেই ট্রেনের টিকেট কালোবাজারিদের হাতে! হবিগঞ্জে র‍্যাবের অভিযানে গ্রেফতার ৩ ।

নবীগঞ্জে স্কুল থেকে আসার পথে বকাটেদের হাতে নির্যাতনের শিকার হয়ে ষষ্ঠ শ্রেণির ছাত্রীর বিষ পানে আত্মহত্যা, থানায় অভিযোগ।

  • আপডেট সময় : বৃহস্পতিবার, ১ ডিসেম্বর, ২০২২
  • ৭৫৭ বার পঠিত

 

নবীগঞ্জে স্কুল থেকে আসার পথে বকাটেদের হাতে নির্যাতনের শিকার হয়ে ষষ্ঠ শ্রেণির ছাত্রীর কীটনাশক বিষ পানে আত্মহত্যা থানায় অভিযোগ ।

হবিগঞ্জ জেলার নবীগঞ্জ থানাধীন ১৩নং পানিউমদা ইউ /পির অন্তর্গত বড়গাও পূর্বপাড়া গ্রামের হাফিজুর রহমানে কন্যা রীয়া আক্তার (১৬) সে রাগিব রাবিয়া হাইস্কুল এন্ড কলেজর ষষ্ঠ শ্রেণির ছাত্রী। স্হানীয় সুত্রে জানাযায় রীয়া আক্তার স্কুলে আসা যাওয়া করার সময় উত্যেক্ত করিত একঐ গ্রামের ইকরাম উদ্দিনের পুত্র (১) ছয়নুল মিয়া (২২) তোফাজ্জল মিয়ার পুত্র (২) তোফায়েল মিয়া (২২) উভয় থানা নবীগঞ্জ, সাং বড়গাও পুকে খাইরি -১৩নং পানি উমদা ইউ/পি, এরই মধ্যে আসামি ছয়নুল মিয়া রীয়া আক্তারকে স্কুলে যাওয়ার পথে তাহার বাড়ির পাশে ছেউড়িয়া নামক স্থানে রিয়ার হাত ধরে টানাটানি করিলে রিয়ার চিৎকারে আশেপাশের লোকজন আসিলে আসামি ছয়নুল মিয়া দৌড়াইয়ে পালিয়ে যায়। পরবর্তীতে উক্ত বিষয়টি স্থানীয় জনপ্রতিনিধি ও গন্যমান্য ব্যাক্তি বর্গের উপস্থিতিতে শালিস বিচারের মাধ্যমে সমাধান করা হয়। আসামি ছয়নুল মিয়া আর কখনো কোন দিন রীয়াকে উত্যেক্ত করবে না বলে মৌখিক ভাবে অঙ্গিকার করে। উক্ত শালিসের দের মাস অতিবাহিত হওয়ার পরে গত ১৩/১১/২২ ইং রীয়া স্কুল থেকে বাড়িতে আসার পথে ২নং আসামি তোফায়েল মিয়ার সহায়তায় ১নং আসামি ছয়নুল মিয়া রীয়ার হাত ধরে টেনে জঙ্গলে নিয়ে যাওয়ার চেষ্টা করিলে রিয়ার শুর চিৎকারে আশেপাশের লোকজন আসিলে আসামি ছয়নুল ও তোফায়েল দৌড়ে পালিয়ে যায়। রীয়া বাড়িতে এসে এ বিষয়ে তার মা,বাবাকে জানালে তারা এ বিষয়টি আবার ও স্থানীয় জনপ্রতিনিধি, গন্যমান্য ব্যাক্তি বর্গকে ও তার গার্জেন কে জানালে তারা হাতে পায়ে ধরে বলে আর এরকম ঘটনা করবে না। একাধিক বার এরকম নির্যাতনের ঘটনার অপমান, জ্বালা সহ্য করতে না পেরে রীয়া আক্তার গত ২০/১১/২২ ইং দুপুর অনুমান ২.১০ ঘটিকায় তাদের  ঘরে থাকা ক্ষেতে দেওয়ার জন্য রাখা কীটনাশক বিষ পানে আত্মহত্যা করে। এ ব্যাপারে রিয়ার মা নাছমা বেগম বাদী হয়ে নবীগঞ্জ থানায় একটি অভিযোগ দায়ের করেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরও খবর
© All rights reserved © 2022 Daily Amar Praner Habiganj
Theme Customized By Shakil IT Park