1. admin@dailyamarpranerhabiganj.com : admin :
শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ১২:১৪ অপরাহ্ন
শিরোনাম :
কবিতাঃ ঈদ লেখকঃ খোকন মিয়া। কবিতাঃ মামুঃ লেখক খোকন মিয়া। হবিগঞ্জের নবীগঞ্জে কিশোর গ্যাংয়ের অতর্কিত হামলায় সহজ সরল কিশোর গুরুতর আহত! আশংকাজনক ভাবে সিলেট ওসমানীতে প্রেরণ। ঈদ-উল ফিতর উপলক্ষে শেরপুর ওয়েলফেয়ার ট্রাস্ট ইউকের উদ্যোগে ৪২টি গ্রামের ৮৮১ জনকে নগদ অর্থ বিতরন । নবীগঞ্জে এম এ গফুর চৌধুরী কল্যান ট্রাষ্টের উদ্দ্যেগে দোয়া ও ইফতার অনুষ্ঠিত। ঈদকে সামনে রেখে চুর-ডাকাতের আংতংক! হবিগঞ্জের নবীগঞ্জে ডাকতির প্রস্তুতিকালে ২ ডাকাত পুলিশের হাতে গ্রেফতার। হবিগঞ্জে চাঞ্চল্যকর ছোবহান হত্যা মামলার ৫ জন আসামীকে গ্রেফতার করেছে র‌্যাব-৯ নবীগঞ্জে পুলিশের ওপর হামলা ৮ হামলাকারী জেল হাজতে। নবীগঞ্জে আল আমিন হাশেমী সুন্নিয়া মাদ্রাসায় এতিম শিক্ষার্থীদের নিয়ে ইফতার মাহফিল অনুষ্ঠিত। । ঈদ আসার আগেই ট্রেনের টিকেট কালোবাজারিদের হাতে! হবিগঞ্জে র‍্যাবের অভিযানে গ্রেফতার ৩ ।

‘কলেজ ছাত্রীকে ইভটিজিং, উত্যক্ত ও খারাপ কথা বলায় এক যুবকের কারাদণ্ড।

  • আপডেট সময় : বৃহস্পতিবার, ৩ নভেম্বর, ২০২২
  • ৮৯ বার পঠিত

কলেজ ছাত্রীকে ইভটিজিং, উত্যক্ত ও খারাপ কথা বলায় এক যুবকের কারাদণ্ড’।

 

লাখাই উপজেলার করাব ইউনিয়নের এডভোকেট মোঃ আবু জাহির মডেল কলেজের দ্বাদশ শ্রেণির এক ছাত্রীকে ইভটিজিং, উত্যক্ত ও খারাপ কথা বলায় মোঃ লাদেন মিয়া (২০) নামের এক যুবককে মোবাইল কোর্টের মাধ্যমে কারাদণ্ড দেয়া হয়েছে। উপজেলা নির্বাহী অফিসার ও বিজ্ঞ এক্সিকিউটিভ ম্যাজিস্ট্রেট  মোঃ শরীফ উদ্দিন মোবাইল কোর্ট পরিচালনা করেন। কারাদণ্ডাদেশ পাওয়া যুবকের বাড়ি উপজেলার করাব ইউনিয়নের মনতৈল, গ্রামে।

আজ ০৩/১১/২০২২ তারিখ রোজ বৃহস্পতিবার আনুমানিক দুপুর ২:২০ টায় ইভটিজিংয়ের খবর পেয়ে ঘটনাস্থলে পৌছান উপজেলা নির্বাহী অফিসার ও বিজ্ঞ এক্সিকিউটিভ ম্যাজিস্ট্রেট  মোঃ শরীফ উদ্দিন। তিনি ঘটনাস্থলে উপস্থিত হয়ে ঘটনার সত্যতা পান এবং তাঁর সম্মুখে ইহা সন্দেহাতীতভাবে উদঘাটিত হয়। উপস্থিত লোকজনের সাক্ষ্য ও আসামীর স্বীকারোক্তির ভিত্তিতে তিনি মোবাইল কোর্ট পরিচালনা করেন। এ সময় আসামী মোঃ লাদেন মিয়াকে দণ্ডবিধি, ১৮৬০ এর ৫০৯ ধারায় ১৫ (পনেরো) দিনের বিনাশ্রম কারাদন্ড ও ৫০০ (পাঁচশত) টাকা অর্থদন্ড অনাদায়ে ০২ (দুই) দিনের বিনাশ্রম কারাদন্ড প্রদান করা হয়। মোবাইল কোর্টের বিজ্ঞ এক্সিকিউটিভ ম্যাজিস্ট্রেট  মোঃ শরীফ উদ্দিন জানান যে, নারীর প্রতি যেকোন ধরণের অন্যায় ও বে আইনী আচরণ বন্ধে প্রশাসন সর্বদা সজাগ। আগামীতেও জনস্বার্থে মোবাইল কোর্টের এমন কার্যক্রম অব্যাহত থাকবে।

উল্লেখ্য মোবাইল কোর্টকে সার্বিক সহযোগিতা করেন লাখাই থানা পুলিশের একটি দক্ষ টিম এবং বেঞ্চ সহকারী হিসেবে দায়িত্ব পালন করেন উপজেলা নির্বাহী অফিসারের কার্যালয়ের সহকারী প্রশাসনিক কর্মকর্তা জনাব হৃদয় সূত্রধর।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরও খবর
© All rights reserved © 2022 Daily Amar Praner Habiganj
Theme Customized By Shakil IT Park