1. admin@dailyamarpranerhabiganj.com : admin :
বৃহস্পতিবার, ১৮ জুলাই ২০২৪, ১১:২৯ অপরাহ্ন
শিরোনাম :
নবীগঞ্জের আউশকান্দি কিবরিয়া রোড সংস্কার যেন স্বপ্ন! দীর্ঘদিন দিন পর আশা পূরণ হতে যাচ্ছে । ঈদুল আজহাকে সামনে রেখে সারাদেশের ন্যায় ব্যস্ত কামার শিল্পীরা। সিলেটের বিভিন্ন স্থান থেকে চোরাই মোবাইল সিন্ডিকেটের ৬ জন সদস্য র‌্যাব-৯ এর হাতে গ্রেফতার। ঈদকে সামনে রেখে নবীগঞ্জে জমে উঠেছে জমজমাট পশুর হাট! বাহুবল উপজেলা চেয়ারম্যান বিজয়ী আনোয়ার, ভাইস চেয়ারম্যান কামরুল ও মহিলা ভাইস চেয়ারম্যান রীতা। উপজেলা নির্বাচনে জাল ভোট দেওয়ার অপরাধে ৭ জনের জেল জরিমানা। নবীগঞ্জ উপজেলা নির্বাচন শান্তি পূর্ণ ভাবে সম্পন্ন। চেয়ারম্যান শেফু, ভাইস চেয়ারম্যান সাইফুল ও কাকলী বিজয়ী। নবীগঞ্জে আগুনে পুড়ে ১টি বসত ঘর ছাই! প্রায় ২ লক্ষ টাকার ক্ষয়ক্ষতি। নবীগঞ্জে সিএনজি ও বাসের মুখোমুখি সংঘর্ষে ঘটনাস্থলে এক মহিলা নিহত। আশঙ্কাজনকভাবে সিলেট একজন- নিহতের পরিবারে শোকের ছায়া। মাধবপুরে ঈদগাঁ সংস্কারের নামে বসতবাড়ি ধ্বংসের অভিযোগ, জরিমানা আদায়।

ঢাকা-সিলেট মহাসড়কে বাস- ট্রাক-মাইক্রোবাসের ত্রিমুখী সংঘর্ষে নারীসহ ৪ জন নিহত।

  • আপডেট সময় : সোমবার, ১৮ জুলাই, ২০২২
  • ২৯৫ বার পঠিত

 

মোঃ আল আমিন।।

ঢাকা-সিলেট মহাসড়কে বাস- ট্রাক-মাইক্রোবাসের ত্রিমুখী সংঘর্ষে নারীসহ মাইক্রো বাসের ড্রাইভার ও যাত্রী নারী পুরুষ ৪ জন নিহত হয়েছেন। এ ঘটনায় আরও ১০ জন আহত হয়েছেন।


সোমবার বেলা আড়াই টায় ঢাকা-সিলেট সমহাসড়কের মাধবপুর উপজেলার বাখর নগর এলাকায় এই দুর্ঘটনা ঘটে।


প্রত্যক্ষদর্শীরা জানান, সিলেট থেকে ছেড়ে আসা ঢাকা গামী আল মোবারাকা যাত্রীবাহী বাস যাহার রেজিঃ নং-ঢাকা মেট্রো-ব-১৫-৫২১৩, অজ্ঞাত নামা চালক দ্রুতও বেপরোয়া গতিতে গাড়ি চালিয়ে নিয়ন্ত্রণ হারিয়ে, বিপরীত দিক থেকে আসা একটি মাইক্রোবাসে যাহার রেজিঃ নং-ঢাকা মেট্রো-চ-১১-৩৪৪০, এবং একইগামী ট্রাক যাহার রেজিঃ নং-ঢাকা মেট্রো-ট-২২-৪২৯৬, ত্রিমুখী সংঘর্ষ হলে মাইক্রোবাসটি দুমড়ে-মুচড়ে যায়।

এতে ঘটনাস্থলেই মাইক্রোবাসের ড্রাইভার সহ ৩ যাত্রীর মৃত্যু হয়। হতাহতরা হলো, ১/ অজ্ঞাত নামা মাইক্রোবাস চালক ঘটনাস্থলে মারা যায়।

এবং মাইক্রো বাস যাত্রী, ২/ দিলনাহার (৪৫) স্বামী সুরুজ মিয়া। ৩/ হেলানা আক্তার (২২) স্বামী এমদুল মিয়া। ৪/ মুরাদ মিয়া (১৮) পিতাঃ লাল মিয়া। সাং ফতেহপুর, থানাঃ মদন, জেলাঃ নেত্রকোনা।হাইওয়ে থানা পুলিশ এবং ফায়ার সার্ভিসের কর্মীরা হতাহতদের উদ্ধার করে হবিগঞ্জ সদর হাসপাতলে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাদের ৩ জন কে মৃত ঘোষণা করেন, এবং বাকিদের চিকিৎসা দেওয়া হচ্ছে।
এ বিষয়ে শায়েস্তাগঞ্জ হাইওয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ সালেহ আহাম্মেদ বলেন, আমরা দুর্ঘটনার সংবাদ পেয়ে ঘটনাস্থলে এসে ফায়ার সার্ভিসের সহায়তায় হতাহতদের উদ্ধার করে হবিগঞ্জ সদর হাসপাতালে প্রেরন করেছি। ও গাড়ী তিনটি থানা হেফাজতে রয়েছে। এখন মহাসড়কে যান চলাচল স্বাভাবিক আছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরও খবর
© All rights reserved © 2022 Daily Amar Praner Habiganj
Theme Customized By Shakil IT Park