1. admin@dailyamarpranerhabiganj.com : admin :
বুধবার, ২৮ ফেব্রুয়ারী ২০২৪, ০২:১২ পূর্বাহ্ন
শিরোনাম :
এশিয়ার বৃহত্তম বিবিয়ানায় গ্যাস উৎপাদনের ৬০ শতাংশ, কনডেনসেট উৎপাদনের ৮০ শতাংশেরও বেশী। শিবপাশায় নূরীয়া দরবার শরীফের বাৎসরিক ইছালে ছাওয়াব মাহফিল অনুষ্ঠিত। কবিতা: ভাবে করি কাজ। লেখকঃ খুকন মিয়া। নবীগঞ্জে ভুমি কম্পনে ক্ষতি গ্রস্থ বাড়ি -ঘর তালিকা ও নতুন কমিটি গঠন- বিবিয়ানা অপটিমাইজেশন উদ্ভোদন। নবীগঞ্জে বীর মুক্তিযুদ্ধা ওসমানীর মৃত্যু বার্ষিকীতে দোয়া ও আলোচনা সভা অনুষ্ঠিত। মাধবপুর থানা পুলিশের বিশেষ অভিযানে ১৪০ বোতল ভারতীয় মদ,সহ ১৪ কেজি গাঁজা উদ্ধার। চুনারুঘাট থানা পুলিশের বিশেষ অভিযানে ২০ কেজি গাঁজাসহ ০৫ জন মাদক ব্যবসায়ী ও ০১ জন সাজাপ্রাপ্ত আসামী গ্রেফতার। হবিগঞ্জ জেলাকে পুরো বিশ্বের সামনে তোলে ধরতে চাই- নবীগঞ্জ মতবিনিময় সভায় জেলা প্রশাসক জিলুফা সুলতানা। নবীগঞ্জে রাসুল (সাঃ)কে নিয়ে কটুক্তি করে ফেসইবুকে পোস্ট! নবীগঞ্জ উত্তাল-গণ স্বাক্ষর- কটুক্তিকারী অর্নিবাণ গ্রেফতার। নবীগঞ্জে নারী ও শিশু নির্যাতন মামলায় রাকিব আলী গ্রেফতার।

ঢাকা-সিলেট মহাসড়কে বাস- ট্রাক-মাইক্রোবাসের ত্রিমুখী সংঘর্ষে নারীসহ ৪ জন নিহত।

  • আপডেট সময় : সোমবার, ১৮ জুলাই, ২০২২
  • ২৮১ বার পঠিত

 

মোঃ আল আমিন।।

ঢাকা-সিলেট মহাসড়কে বাস- ট্রাক-মাইক্রোবাসের ত্রিমুখী সংঘর্ষে নারীসহ মাইক্রো বাসের ড্রাইভার ও যাত্রী নারী পুরুষ ৪ জন নিহত হয়েছেন। এ ঘটনায় আরও ১০ জন আহত হয়েছেন।


সোমবার বেলা আড়াই টায় ঢাকা-সিলেট সমহাসড়কের মাধবপুর উপজেলার বাখর নগর এলাকায় এই দুর্ঘটনা ঘটে।


প্রত্যক্ষদর্শীরা জানান, সিলেট থেকে ছেড়ে আসা ঢাকা গামী আল মোবারাকা যাত্রীবাহী বাস যাহার রেজিঃ নং-ঢাকা মেট্রো-ব-১৫-৫২১৩, অজ্ঞাত নামা চালক দ্রুতও বেপরোয়া গতিতে গাড়ি চালিয়ে নিয়ন্ত্রণ হারিয়ে, বিপরীত দিক থেকে আসা একটি মাইক্রোবাসে যাহার রেজিঃ নং-ঢাকা মেট্রো-চ-১১-৩৪৪০, এবং একইগামী ট্রাক যাহার রেজিঃ নং-ঢাকা মেট্রো-ট-২২-৪২৯৬, ত্রিমুখী সংঘর্ষ হলে মাইক্রোবাসটি দুমড়ে-মুচড়ে যায়।

এতে ঘটনাস্থলেই মাইক্রোবাসের ড্রাইভার সহ ৩ যাত্রীর মৃত্যু হয়। হতাহতরা হলো, ১/ অজ্ঞাত নামা মাইক্রোবাস চালক ঘটনাস্থলে মারা যায়।

এবং মাইক্রো বাস যাত্রী, ২/ দিলনাহার (৪৫) স্বামী সুরুজ মিয়া। ৩/ হেলানা আক্তার (২২) স্বামী এমদুল মিয়া। ৪/ মুরাদ মিয়া (১৮) পিতাঃ লাল মিয়া। সাং ফতেহপুর, থানাঃ মদন, জেলাঃ নেত্রকোনা।হাইওয়ে থানা পুলিশ এবং ফায়ার সার্ভিসের কর্মীরা হতাহতদের উদ্ধার করে হবিগঞ্জ সদর হাসপাতলে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাদের ৩ জন কে মৃত ঘোষণা করেন, এবং বাকিদের চিকিৎসা দেওয়া হচ্ছে।
এ বিষয়ে শায়েস্তাগঞ্জ হাইওয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ সালেহ আহাম্মেদ বলেন, আমরা দুর্ঘটনার সংবাদ পেয়ে ঘটনাস্থলে এসে ফায়ার সার্ভিসের সহায়তায় হতাহতদের উদ্ধার করে হবিগঞ্জ সদর হাসপাতালে প্রেরন করেছি। ও গাড়ী তিনটি থানা হেফাজতে রয়েছে। এখন মহাসড়কে যান চলাচল স্বাভাবিক আছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরও খবর
© All rights reserved © 2022 Daily Amar Praner Habiganj
Theme Customized By Shakil IT Park