1. admin@dailyamarpranerhabiganj.com : admin :
শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০১:০০ পূর্বাহ্ন
শিরোনাম :
কবিতাঃ ঈদ লেখকঃ খোকন মিয়া। কবিতাঃ মামুঃ লেখক খোকন মিয়া। হবিগঞ্জের নবীগঞ্জে কিশোর গ্যাংয়ের অতর্কিত হামলায় সহজ সরল কিশোর গুরুতর আহত! আশংকাজনক ভাবে সিলেট ওসমানীতে প্রেরণ। ঈদ-উল ফিতর উপলক্ষে শেরপুর ওয়েলফেয়ার ট্রাস্ট ইউকের উদ্যোগে ৪২টি গ্রামের ৮৮১ জনকে নগদ অর্থ বিতরন । নবীগঞ্জে এম এ গফুর চৌধুরী কল্যান ট্রাষ্টের উদ্দ্যেগে দোয়া ও ইফতার অনুষ্ঠিত। ঈদকে সামনে রেখে চুর-ডাকাতের আংতংক! হবিগঞ্জের নবীগঞ্জে ডাকতির প্রস্তুতিকালে ২ ডাকাত পুলিশের হাতে গ্রেফতার। হবিগঞ্জে চাঞ্চল্যকর ছোবহান হত্যা মামলার ৫ জন আসামীকে গ্রেফতার করেছে র‌্যাব-৯ নবীগঞ্জে পুলিশের ওপর হামলা ৮ হামলাকারী জেল হাজতে। নবীগঞ্জে আল আমিন হাশেমী সুন্নিয়া মাদ্রাসায় এতিম শিক্ষার্থীদের নিয়ে ইফতার মাহফিল অনুষ্ঠিত। । ঈদ আসার আগেই ট্রেনের টিকেট কালোবাজারিদের হাতে! হবিগঞ্জে র‍্যাবের অভিযানে গ্রেফতার ৩ ।

চুনারুঘাটে পৌর যুবলীগ নেতার উপর মিথ্যা মামলা প্রত্যাহার দাবিতে প্রতিবাদ ও আলোচনা সভা।

  • আপডেট সময় : বৃহস্পতিবার, ১৪ জুলাই, ২০২২
  • ১১৯ বার পঠিত

 

 

চুনারুঘাট প্রতিনিধি ঃহবিগঞ্জের চুনারুঘাট উপজেলায় কবির মিয়ার উপর হামলার গঠনায় গ্রাম্য শালিশদাদের আসামি করে মামলা দায় করায় এলাকাবাসিগন এক প্রতিবাদ আলোচনা সভা করেন । এতে উপস্থিত ছিলেন চুনারুঘাট পৌরসভা সাবেক মেয়র নাজিমুদ্দিন সামছু।

উপস্থিত ছিলেন চুনারুঘাট উপজেলা যুবলীগের সাবেক সভাপতি লুৎফুর রহমান চৌধুরী । রানীগাঁও ইউনিয়নের চেয়ারম্যান মোস্তাফিজুর রহমান রিপন।চুনারুঘাট বাজার ব্যবসায়ীর সাধারণ সম্পাদক এডভোকেট নাজমুল ইসলাম বকুল।

চুনারুঘাট সদর ইউনিয়নের সাবেক চেয়ারম্যান কাউছার বাহার,কাউন্সিলর আব্দুল হান্নান,কাউন্সিলর মারুফ আহমেদ,সহ চুনারুঘাটে বিশিষ্ট নগন্য মান্য ব্যাক্তিবর্গ ও ৬ থেকে ৭টি গ্রামের অসংখ্য সাধারণ মানুষ উপস্থিত ছিলেন।

বক্তৃতারা বলেন কবির মিয়ার উপর যারা হামলা করে তাকে গুরুত্ব আহত করেছে, আমরা সেই অপরাধীদের বিচার চাই। যারা কবির মিয়ার উপর হামলা করেছে তাদেরকে আইনের আওতায় আনার জন্য সকলে প্রশাসনের নিকট জোর দাবি করেন।

যারা শালিস বৈটকের মাধ্যমে সমস্যা সমাধান করার চেষ্টা করেছে তাদেরকে মামলা দিয়ে হয়রানি করার চেষ্টা করছে তার তীব্র নিন্দা জানান।আজ সমাজে বিচার আছে বলে আমরা শান্তিতে বসবাস করছি।গ্রামে মাতব্বরদে কে মামলা দিবে তা আমরা কখনো বরদাস্ত করবনা, আমরা সকলে তাদের বিরুদ্ধে প্রতিবাদ এবং মানববন্ধন করব।

লুবন একজন ভাল ছেলে সমাজের মানুষের বিপদে এগিয়ে আসে কোন অন্যায় কারি কে সাহায্য করে না।রইছ উল্লা মেম্বার  কে দৃষ্টি আর্কষন করে বক্তারা বলেন, আপনি এখন সময় আছে আপনাকে বলি যারা আপনার ভাইকে যারা আহত করেছে তাদেরকে আসামিদের বিচার দাবি করেন, আমরা আপনাকে সহযোগিতা করব। আর যদি আপনি সমাজের ভাল মানুষদের উপর প্রতি হিংসা করে আসামি করেন তাহলে আমরা আপনাকে সমাজ থেকে বয়কট করব।আপনার সাথে আমাদের সামাজিক কোন প্রকার সম্পর্ক রাখব না। প্রশাসনিক কর্মকর্তা ও আইনশৃঙ্খলা বাহিনি কর্মকর্তাদের দৃষ্টি আর্কষন করে বলেন, আমরা আপনাদের কাছে অনুরোধ করে বলব, যারা কবির মিয়ার উপর হামলা করেছে তাদের কে সঠিক তদন্তের মাধ্যমে আইনের আওতায় আনা হোক।আর যারা নিরপরাধ তাদের কে মামলা থেকে অব্যাহতি দেওয়া হোক।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরও খবর
© All rights reserved © 2022 Daily Amar Praner Habiganj
Theme Customized By Shakil IT Park