1. admin@dailyamarpranerhabiganj.com : admin :
বুধবার, ২২ মে ২০২৪, ১১:১৯ পূর্বাহ্ন
শিরোনাম :
বাহুবল উপজেলা চেয়ারম্যান বিজয়ী আনোয়ার, ভাইস চেয়ারম্যান কামরুল ও মহিলা ভাইস চেয়ারম্যান রীতা। উপজেলা নির্বাচনে জাল ভোট দেওয়ার অপরাধে ৭ জনের জেল জরিমানা। নবীগঞ্জ উপজেলা নির্বাচন শান্তি পূর্ণ ভাবে সম্পন্ন। চেয়ারম্যান শেফু, ভাইস চেয়ারম্যান সাইফুল ও কাকলী বিজয়ী। নবীগঞ্জে আগুনে পুড়ে ১টি বসত ঘর ছাই! প্রায় ২ লক্ষ টাকার ক্ষয়ক্ষতি। নবীগঞ্জে সিএনজি ও বাসের মুখোমুখি সংঘর্ষে ঘটনাস্থলে এক মহিলা নিহত। আশঙ্কাজনকভাবে সিলেট একজন- নিহতের পরিবারে শোকের ছায়া। মাধবপুরে ঈদগাঁ সংস্কারের নামে বসতবাড়ি ধ্বংসের অভিযোগ, জরিমানা আদায়। নবীগঞ্জে ৪২ হাজার ভারতীয় নাসিরবিড়ি সহ গ্রেফতার ২ হবিগঞ্জ জেলা প্রশাসকের আয়োজনে মহান মে দিবস উপলক্ষে র্্যালী ও আলোচনা সভা অনুষ্ঠিত। নবীগঞ্জের আউশকান্দি থেকে এক কেজি গাঁজা সহ মাদক ব্যবসায়ী কৌছর গ্রেফতার। মাদ্রাসার ছাত্র মোঃ উমর ফারুক (১৪) নিখোঁজ। সন্ধানে চায় তাঁর পরিবার।

হবিগঞ্জের নবীগঞ্জে কিশোর গ্যাংয়ের অতর্কিত হামলায় সহজ সরল কিশোর গুরুতর আহত! আশংকাজনক ভাবে সিলেট ওসমানীতে প্রেরণ।

  • আপডেট সময় : মঙ্গলবার, ৯ এপ্রিল, ২০২৪
  • ১৫৮ বার পঠিত

 

বুলবুল আহমেদ, নবীগঞ্জ হবিগঞ্জ প্রতিনিধি:- হবিগঞ্জের নবীগঞ্জে কিশোর গ্যাংয়ের সদস্যদের অতর্কিত হামলায় একটি সহজ সরল অসুস্থ কিশোর গুরুতর আহত হয়েছে৷ সে উপজেলার পানিউমদা ইউনিয়নের পানিউমদা গ্রামের বিশিষ্ট ব্যবসায়ী শেখ রুবেল আহমেদ এর পুত্র শেখ মোস্তফা শাহরিয়ার তানভীর (১৭)। হামলাকারী চক্র কিশোর গ্যাংয়ের হাত থেকে আহতাবস্থায় ঐ কিশোরকে উদ্ধার করে স্থানীয়রা প্রথমে নবীগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যাওয়া হলে তার অবস্থার অবনতি দেখে সেখানকার কর্তব্যরত চিকিৎসক তাকে আশংকাজনক অবস্থায় তাকে সিলেট ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করেন।

ভুক্তভোগীর পরিবারের দাবি জানিয়ে বলেন, আহত তানভীর গত ৮ এপ্রিল বেলা ২টায় স্থানীয় পানিউমদা বাজারে বিছমিল্লাহ হোটেলের সামনে একটি স্যালুনে চুল কাটাতে গেলে সেখানে কিশোর গ্যাংয়ের সদস্য একই গ্রামের আব্দুল বাছিরের পুত্র জুবায়ের সহ তার সঙ্গীয়রা তাকে দেখা মাত্রই নানা অশ্লীল ভাষায় গালিগালাজ ও কটুক্তি করতে থাকে। এতে সহজ সরল কিশোর বিব্রত বোধ করলে তাকে গালিগালাজ করতে নিষেধ করেন৷ একপর্যায়ে জুবায়ের ক্ষেপে গিয়ে তার সহযোগী কিশোর গ্যাংয়ের সদস্য নাহিদ, মাহবুব সহ ৫/৬ জন মিলে নিরপরাধ কিশোর তানভীরের উপর অতর্কিত হামলা চালিয়ে তাকে মারাত্মক জখমী করে আহত করে৷ আহতের আর্তনাদ ও শোর চিৎকার শোনে স্থানীয়দের সহায়তায় তাকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যাওয়া হয়৷ পরে তাকে কর্তব্যরত চিকিৎসক ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করেন৷
এ বিষয়ে আহতের পিতা ব্যবসায়ী শেখ রুবেল আহমেদ বলেন,
কিশোর গ্যাংয়ের সদস্যরা দীর্ঘদিন যাবৎ এলাকায় নানা অপকর্মের সাথে জড়িত। তারা স্কুল কলেজ পড়ুয়া ছাত্রীদের ইভটিজিং সহ প্রতিনিয়ত চালিয়ে যাচ্ছে অপরাধমূলক কর্মকাণ্ড৷ এ বিষয়ে প্রশাসনের নিকট সুবিচার চান ভুক্তভোগীরা আহত পরিবারের লোকজন৷ ঐ এলাকায় কিশোর গ্যাং আতংকে ভূগছেন সচেতন মহলের লোকজন।

 

 

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরও খবর
© All rights reserved © 2022 Daily Amar Praner Habiganj
Theme Customized By Shakil IT Park