1. admin@dailyamarpranerhabiganj.com : admin :
বুধবার, ২৯ নভেম্বর ২০২৩, ০৯:০৬ পূর্বাহ্ন
শিরোনাম :
আসন্ন দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে হবিগঞ্জ -৩ আসনে বাংলাদেশ কংগ্রেস থেকে নমিনেশন পেলেন নোমান হাসান। হবিগঞ্জ -৪ আসনে স্বতন্ত্র প্রার্থী হিসাবে ব্যারিস্টার সুমনের মনোনয়ন পত্র সংগ্রহ। হবিগঞ্জ শহর থেকে ৪ দিন যাবত চটপটি ব্যবসায়ী নিখোঁজ ॥ থানায় জিডি। রংপুর ৩ আসনে মনোনয়ন ফরম কিনলেন রাকিবুল বাসার জেলা ত্রান গুদাম কাম দুর্যোগ ব্যবস্থাপনা তথ্য কেন্দ্র ও হবিগঞ্জ জেলা সমাজ সেবা কমপ্লেক্স ভার্চুয়ালি শুভ উদ্বোধন করলেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। আজমিরীগঞ্জ হাসপাতালের চিকিৎসার মান উন্নয়নে মডেল প্রেস ক্লাবের সঙ্গে আলোচনা ও মত বিনিময় সভা অনুষ্ঠিত। হবিগঞ্জ পৌরসভার মহাশ্মশানঘাট পানি শোধনাগার উদ্বোধন করলেন এলজিআরডি মন্ত্রী মোঃ তাজুল ইসলাম। হবিগঞ্জ জেলা প্রশাসন,ও পৌরসভার যৌথ উদ্যোগে ডেঙ্গু প্রতিরোধে পরিছন্নতা সপ্তাহ ২০২৩ এর সমাপনী ও পুরস্কার বিতরণ অনুষ্ঠান অনুষ্ঠিত । মাধবপুর রিপোর্টার্স ক্লাব গঠন সভাপতি হৃদয় শাহ্-আলম সাধারণ সম্পাদক এম এম সোহাগ। বাহুবলে মারামারি মামলার রায়ে পিতাসহ ২ পুত্রকে জেল জরিমানা।

আজমিরীগঞ্জে চাঞ্চল্যকর সেলিম হত্যা মামলায় গ্রেফতারকৃত ৪ আসামীর ১ দিনের রিমান্ড মঞ্জুর।

  • আপডেট সময় : শুক্রবার, ২৯ সেপ্টেম্বর, ২০২৩
  • ১৭৪ বার পঠিত

 

 

আজমিরীগঞ্জ প্রতিনিধি- আজমিরীগঞ্জে গত ২২ জুলাই শনিবার মোঃ সেলিম মিয়া (৩০) নামে এক শুটকি ব্যবসায়ী হত্যাকান্ডের শিকার হন। এ ঘটনায় মোট ১৪ জন আসামির মধ্যে এ পর্যন্ত গ্রেফতার করা হয় ১০ জন আসামিকে। হত্যাকান্ডের প্রধান সহ বাকি ৪ আসামি এখনও রয়েছে আত্মগোপনে। এদিকে গত এক সপ্তাহ পূর্বে শ্বশুরালয় থেকে গ্রেফতার হওয়া ১ আসামি ও আদালতে আত্মসমর্পন করতে আসা ৩ আসামিকে ২৭ সেপ্টেম্বর  বুধবার দুপুর অনুমানিক ১২ টায় আজমিরীগঞ্জ সিনিয়র জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আদালতে হাজির করা হয়। উক্ত মামলার তদন্তকারী কর্মকর্তা ভূপেন্দ্র চন্দ্র বর্মন, হত্যার মূল রহস্য উদঘাটন বিবেচনায় উক্ত ৪ আসামির প্রত্যেককে ৫ দিন করে রিমান্ড প্রার্থনা করেন। বিজ্ঞ বিচারিক আদালত উক্ত আসামিদের প্রত্যেকের ১ দিন করে রিমান্ড মঞ্জুর করেন। এরা হল, সাইফুর রহমান জয় (২৮) অলিউর নবী ডন (৪১) আশিকুর রহমান পায়েল (৪২) ও রফি মিয়া (৩২)।
উল্লেখ্য,
আজমিরীগঞ্জ পৌরসভাধীন গরুর বাজার মাঠে  স্থানীয় পর্যায়ে তমি ফুটবল টুর্নামেন্টের প্রতিযোগিতা মূলক ফুটবল খেলার আয়োজন করা হয়। বেশকিছু দিন ধরে ওই খেলা চলছিল। বিগত ২২ জুলাই শনিবার ছিল দু’টি গ্রুপের মধ্যে ফাইনাল খেলা। খেলার শেষের দিকে ট্রাইবেকার একপক্ষ অপরপক্ষকে গোল দেয়ার এক পর্যায়ে শরীফনগর গ্রামের মৃত- সাবাজ মিয়ার পুত্র ও ফুটবল খেলার অন্যান্য দর্শকদের সহিত দর্শক সেলিম মিয়া (৩০) চিৎকার দিয়ে গোল সমর্থন করে, মাঠের ভিতরে প্রবেশের চেষ্টা করে। এদিকে ওই খেলার লাইনম্যানের দ্বায়িত্বে থাকা একই এলাকার বাসিন্দা মৃত- আলাউদ্দিন মিয়ার পুত্র রনি মিয়া খেলার মাঠে প্রবেশে বাঁধা প্রদান করে। এ নিয়ে উভয়ের মধ্যে বাক-বিতন্ডা বাঁধে। এক পর্যায়ে লাইনম্যান রনি মিয়ার নেতৃত্বে তার স্বজনরা বিকাল অনুমানিক সাড়ে ৬ টায় দর্শক সেলিম মিয়ার উপর হামলা চালায়। আশপাশের লোকজন তাদের শান্ত করে দেন। এরপর একই সময় এবায়দুর রহমান রাসেলের নির্দেশে ও নেতৃত্বে আহত সেলিম মিয়া ,নবী হোসেন ও দেলোয়ার হোসেনের উপর দেশীয় অস্ত্রশস্ত্র নিয়ে আবারও হামলা চালায় স্বজনরা। হামলায় সেলিম ও নবী হোসেন গুরুতর আহত হয়। আশংখাজনক অবস্হায় আশপাশের লোকজন তাদেরকে উদ্ধার করে উপজেলা স্বাস্হ্য কমপ্লেক্সে নিয়ে যায়। হাসপাতালের কর্তব্যরত চিকিৎসক সেলিম মিয়া কে মৃত ঘোষনা করেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরও খবর
© All rights reserved © 2022 Daily Amar Praner Habiganj
Theme Customized By Shakil IT Park