1. admin@dailyamarpranerhabiganj.com : admin :
বুধবার, ২২ মে ২০২৪, ১১:২৪ পূর্বাহ্ন
শিরোনাম :
বাহুবল উপজেলা চেয়ারম্যান বিজয়ী আনোয়ার, ভাইস চেয়ারম্যান কামরুল ও মহিলা ভাইস চেয়ারম্যান রীতা। উপজেলা নির্বাচনে জাল ভোট দেওয়ার অপরাধে ৭ জনের জেল জরিমানা। নবীগঞ্জ উপজেলা নির্বাচন শান্তি পূর্ণ ভাবে সম্পন্ন। চেয়ারম্যান শেফু, ভাইস চেয়ারম্যান সাইফুল ও কাকলী বিজয়ী। নবীগঞ্জে আগুনে পুড়ে ১টি বসত ঘর ছাই! প্রায় ২ লক্ষ টাকার ক্ষয়ক্ষতি। নবীগঞ্জে সিএনজি ও বাসের মুখোমুখি সংঘর্ষে ঘটনাস্থলে এক মহিলা নিহত। আশঙ্কাজনকভাবে সিলেট একজন- নিহতের পরিবারে শোকের ছায়া। মাধবপুরে ঈদগাঁ সংস্কারের নামে বসতবাড়ি ধ্বংসের অভিযোগ, জরিমানা আদায়। নবীগঞ্জে ৪২ হাজার ভারতীয় নাসিরবিড়ি সহ গ্রেফতার ২ হবিগঞ্জ জেলা প্রশাসকের আয়োজনে মহান মে দিবস উপলক্ষে র্্যালী ও আলোচনা সভা অনুষ্ঠিত। নবীগঞ্জের আউশকান্দি থেকে এক কেজি গাঁজা সহ মাদক ব্যবসায়ী কৌছর গ্রেফতার। মাদ্রাসার ছাত্র মোঃ উমর ফারুক (১৪) নিখোঁজ। সন্ধানে চায় তাঁর পরিবার।

সাংবাদিক মোঃ ফয়সল মিয়া সহ ৭ জনের উপর মিথ্যা মামলার সুষ্ঠ তদন্তের ব্যবস্থা গ্রহণের দাবি জানিয়ে জেলা পুলিশ সুপার বরাবর আবেদন।

  • আপডেট সময় : শনিবার, ২৩ সেপ্টেম্বর, ২০২৩
  • ২৩৩ বার পঠিত

 

 

২১ সেপ্টেম্বর ২৩ইং হবিগঞ্জ জেলা পুলিশ সুপার বরাবর  মিথ্যা ও বানোয়াট মামলাটি  সুষ্ঠ তদন্তের ব্যবস্থা গ্রহণের দাবি জানিয়ে আবেদন করেন ন্যাশনাল প্রেস সোসাইটি (এন পি এস) গণমাধ্যম ও মানবাধিকার সংস্থা, হবিগঞ্জ জেলা শাখার সভাপতি, বাংলাদেশ জাতীয় সাংবাদিক ফোরাম হবিগঞ্জ জেলা শাখার সভাপতি, জাতীয় দৈনিক লাল সবুজের বাংলা পত্রিকার স্টাফ রিপোর্টার ও দৈনিক আমার প্রাণের হবিগঞ্জ অনলাইন পত্রিকার সম্পাদক ও প্রকাশক,সাংবাদিক মোঃ ফয়সল মিয়া। তিনি আরও জানান আমি সহ ৭ জনের উপর লুটপাট ও ভাংচুর এর মিথ্যা মামলা দায়ের করেন হবিগঞ্জ পৌরসভার ২ নং ওয়ার্ড কামড়াপুর গ্রামের মৃত্যু মুতিন মিয়ার ছেলে নজরুল ইসলাম ।

CR ৩৬৩/২৩ মামলা নং মোকদ্দমার ধারাঃ ৪৪৭/ ৪৪৮/৩৮২/৪২৭/১১৪/৩৪ দঃ বিঃ। ১৮ মে ২৩ ইং রোজ বৃহস্পতিবার ৭ জনকে আসামি করে লুটপাট ও ভাংচুর এর একটি বানোয়াট ও মিথ্যা মামলা দায়ের করেন। মিথ্যা মামলার
আসামীরা হলেন ১। লাজু মিয়া (৩০) পিতাঃ মৃত্যু নানু মিয়া, ২। মোঃ সাজু মিয়া (২৩) পিতাঃ আওয়াল মিয়া, ৩। মোঃ আকবর আলী (৪০) পিতার বদু মিয়া, ৪। মোঃ রফু মিয়া (৪৮) পিতাঃ মতলিব মিয়া, ৫। রনি মিয়া (২৩) পিতাঃ রফু মিয়া, ৬।রিপন মিয়া (২৮) পিতাঃ নিয়ামত মিয়া, ৭। ফয়সল মিয়া ( ৪০) পিতাঃ আদু মিয়া। সর্ব সাং কামড়াপুর ২নং ওয়ার্ড হবিগঞ্জ পৌরসভা।

 

নজরুল ইসলাম এর দায়েরকৃত
লুটপাট ও ভাংচুর এর মিথ্যা মামলা সুষ্ঠ তদন্তের ব্যবস্থার গ্রহণের দাবি জানিয়ে সাংবাদিক ফয়সল মিয়া হবিগঞ্জ জেলা পুলিশ সুপার বরাবর আবেদন করেন। সাংবাদিক ফয়সল মিয়া বলেন আমার শুক্র শ্রেণির লোকেরা আমাকে হেয় পতিপন্ন করার লক্ষ্যে সূত্রোক্ত মামলায় আমাকে ৭ নং আসামী হিসেবে শ্রেণিভুক্ত করিয়াছে। উক্ত মামলাটি বর্তমানে বিজ্ঞ আদালতের নির্দেশে জেলা গোয়েন্দা শাখা,হবিগঞ্জের এস, আই রিয়াজ উদ্দিন এর নিকট তদন্তাধীন রহিয়াছে মর্মে আমি অবগত হই। তাই পুলিশ সুপার মহোদয় বরাবরে অত্র আবেদনের মাধ্যমে মিথ্যা ও বানোয়াট মামলাটি সুষ্ঠ ও নিরপেক্ষ তদন্তক্রমে বিজ্ঞ আদালতে প্রতিবেদন দাখিলের দাবি জানাচ্ছি।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরও খবর
© All rights reserved © 2022 Daily Amar Praner Habiganj
Theme Customized By Shakil IT Park