1. admin@dailyamarpranerhabiganj.com : admin :
শুক্রবার, ২৯ সেপ্টেম্বর ২০২৩, ০৩:৫২ পূর্বাহ্ন
শিরোনাম :
সাংবাদিক ফয়সল মিয়ার জন্মদিন উপলক্ষে শুভেচ্ছা জানিয়েছেন সাংবাদিক শাহেনা আক্তার। সাংবাদিক মোঃ ফয়সল মিয়া সহ ৭ জনের উপর মিথ্যা মামলার সুষ্ঠ তদন্তের ব্যবস্থা গ্রহণের দাবি জানিয়ে জেলা পুলিশ সুপার বরাবর আবেদন। হবিগঞ্জ সদর মডেল থানা পুলিশের অভিযানে ০১টি চোরাইকৃত টমটম সহ ০২ জন আসামী গ্রেফতার। সাংবাদিক দেওয়ান সজল আর নেই। প্রতি মাসের ন্যায় অভিন্ন মানদন্ডের ভিত্তিতে ২৫ তম পুরস্কার প্রাপ্তি মৌলভীবাজার জেলার শ্রেষ্ঠ পুলিশ অফিসার মাহবুবুল আলম। হবিগঞ্জের গোসাই পুরে বেঁজির কামড়ে ছাগল আহত। হবিগঞ্জের বাহুবলে টমটম উল্টে গিয়ে ৭ জন আহত। চুনারুঘাটে সিএনজি – পিকাপ ভ্যানের সংঘর্ষে নিহত ৩ জন। এক অসহায় বৃদ্ধ মহিলাকে চিকিৎসার জন্য আর্থিক সহযোগিতা প্রদান করলেন জাগ্রত তরুণ মানবতার সেবায় হবিগঞ্জ,সংগঠন। সাংবাদিক মোঃ ফয়সল মিয়া সহ ৭ জনের উপর মিথ্যা মামলার তীব্র নিন্দা ও প্রতিবাদ।

জলসুখার পাকা রাস্তার উপর পাকা রাস্তা তৈরি কিন্তু পাকা রাস্তার নিচে ও সাইডে মাটি নেই, যে কোন সময় রাস্তা ভেঙ্গে পড়ার সম্ভাবনা।

  • আপডেট সময় : রবিবার, ১৬ জুলাই, ২০২৩
  • ২১২ বার পঠিত

 

জলসুখার পাকা রাস্তার উপর পাকা রাস্তা তৈরি কিন্তু পাকা রাস্তার নিচে ও সাইডে মাটি নেই, যে কোন সময় রাস্তা ভেঙ্গে পড়ার সম্ভাবনা

আজমিরীগঞ্জ প্রতিনিধি

আজমিরীগঞ্জ উপজেলার জলসুখা ইউনিয়নের পাটুলিপড়া থেকে জলসুখা বাজার যাওয়ার রাস্তা হচ্ছে । পাকা রাস্তা ছিল এর পূর্ণ নির্মান কাজ শুরু হয়েছে এবং অধিকাংশ রাস্তার কাজ শেষের দিকে । কিন্তুু রাস্তা ত পূর্ণ নির্মান হচ্ছে রাস্তার অধিকাংশ জায়গায় রাস্তায় পাকা আছে পাকার নিচে মাটি নেই। বৃষ্টির কারণে পাকার নিচে দিয় গর্তের সৃষ্টি হয়েছে। এই সব গর্তে মাটি ভরাট না করেই পাকা রাস্তার উপর পূর্ণ নির্মান করে যাচ্ছে। সরে জমিনে গিয়ে দেখা যায় রাস্তার সাইডে কোন মাটি নেই যে কোন সময় রাস্তা ভেঙে যেতে পারে । আরও দেখা যায় রাস্তার সাইডে ছোট ছোট করে গাইড ওয়াল দেওয়া হয়েছে রাস্তা থেকে দুরে দুরে কিন্তু রাস্তা ও গাইড ওয়ালের সঙ্গে মাটির কোন সংযোগ নেই।
এই নিয়ে সাইট কন্টেকটার মোঃ জসিম উদ্দিন সঙ্গে আলোচনা করলে তিনি জানান আমরা আগে পাকার কাজ শেষ করার পর অফিস আমাদের যে সব জায়গায় মাটি দেওয়ার কথা বলবে সেই সব জায়গায় মাটি ভরাট করব। এলাকার জন মনে প্রশ্ন জেগেছে পাকা কাজের সাথে সাথে যদি মাটি না দেওয়া হয় বর্ষার বৃষ্টির পানিতে রাস্তা ভেঙ্গে পরে যাবে।৷ এই নিয়ে আজমিরীগঞ্জ উপজেলা এলজিইডি কর্মকর্তা
আহমেদ তানজীর উল্লাহ সিদ্দিকী জানান চার ইঞ্চি ঢালাই রাস্তার উপর আবারও চার ইঞ্চি ঢালাই রাস্তা হবে পুরাতন ঢালাই রাস্তার নিচে গর্ত হয়ে মাটি না তাকলে ও কিছু হবে না ঢালাই ত আছে। মধ্যে মধ্যে গাইড ওয়াল দেওয়া হয়েছে । মাটি সংযোগ পরে দেওয়া হবে। আগে ঢালাই রাস্তা কাজ শেষ হওয়ার পর। কিন্তু এলাকার সাধারণ লোকজন ও সচেতন মহলের মধ্যে আলোচনা ও সমালোচনার ঝড় বইছে। যদি দ্রুত গাইড ওয়ালের সঙ্গে রাস্তার মাটি সংযোগ ও রাস্তার নিচে গর্তে মাটি না দেওয়া হয় রাস্তা অতিতাড়ি রাস্তা ভেঙ্গে যাবে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরও খবর
© All rights reserved © 2022 Daily Amar Praner Habiganj
Theme Customized By Shakil IT Park