1. admin@dailyamarpranerhabiganj.com : admin :
মঙ্গলবার, ২৭ ফেব্রুয়ারী ২০২৪, ০২:৫১ পূর্বাহ্ন
শিরোনাম :
এশিয়ার বৃহত্তম বিবিয়ানায় গ্যাস উৎপাদনের ৬০ শতাংশ, কনডেনসেট উৎপাদনের ৮০ শতাংশেরও বেশী। শিবপাশায় নূরীয়া দরবার শরীফের বাৎসরিক ইছালে ছাওয়াব মাহফিল অনুষ্ঠিত। কবিতা: ভাবে করি কাজ। লেখকঃ খুকন মিয়া। নবীগঞ্জে ভুমি কম্পনে ক্ষতি গ্রস্থ বাড়ি -ঘর তালিকা ও নতুন কমিটি গঠন- বিবিয়ানা অপটিমাইজেশন উদ্ভোদন। নবীগঞ্জে বীর মুক্তিযুদ্ধা ওসমানীর মৃত্যু বার্ষিকীতে দোয়া ও আলোচনা সভা অনুষ্ঠিত। মাধবপুর থানা পুলিশের বিশেষ অভিযানে ১৪০ বোতল ভারতীয় মদ,সহ ১৪ কেজি গাঁজা উদ্ধার। চুনারুঘাট থানা পুলিশের বিশেষ অভিযানে ২০ কেজি গাঁজাসহ ০৫ জন মাদক ব্যবসায়ী ও ০১ জন সাজাপ্রাপ্ত আসামী গ্রেফতার। হবিগঞ্জ জেলাকে পুরো বিশ্বের সামনে তোলে ধরতে চাই- নবীগঞ্জ মতবিনিময় সভায় জেলা প্রশাসক জিলুফা সুলতানা। নবীগঞ্জে রাসুল (সাঃ)কে নিয়ে কটুক্তি করে ফেসইবুকে পোস্ট! নবীগঞ্জ উত্তাল-গণ স্বাক্ষর- কটুক্তিকারী অর্নিবাণ গ্রেফতার। নবীগঞ্জে নারী ও শিশু নির্যাতন মামলায় রাকিব আলী গ্রেফতার।

নবীগঞ্জের জনতার বাজার কুরবানির গরু কিনতে গিয়ে অজ্ঞান পার্টির খপ্পরে পরে সর্ব হারা হয়ে মৃত্যুর সাথে পাঞ্জা লড়ছেন মীরপুরের আরজু শাহ।

  • আপডেট সময় : রবিবার, ২৫ জুন, ২০২৩
  • ২১৩ বার পঠিত

 

সিলেট থেকে ঢাকাগামী মিতালী পরিবহনের যাত্রীবাহী বাসের অজ্ঞাতনামা  যাত্রী তাহার ব্যবহৃত মোবাইল থেকে জাতীয় জরুরী সেবা ৯৯৯ এর মাধ্যমে মাধবপুর থানার ডিউটি অফিসারের ব্যবহৃত সরকারী মোবাইলে এ জানান যে, উক্ত মিতালী যাত্রীবাহী বাসে অনুমান ৬০/৬৫ বৎসর বয়সের একজন অজ্ঞাতনামা পুরুষ অজ্ঞান অবস্থায় বাসের সীটে বসে আছে। উক্ত সংবাদ প্রাপ্ত হইয়া এলাকায় জরুরী কিলো-৩ ডিউটিতে নিয়োজিত এসআই/ মোঃ মনিরুল হক মুন্সী সঙ্গীয় ফোর্সসহ মাধবপুর বাসস্ট্যান্ড মিতালী বাস কাউন্টারে যাইয়া অচেতন অবস্থায় অজ্ঞাতনামা পুরুষ বৃদ্ধকে উদ্ধার পূর্বক মাধবপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়া যাওয়ার পর কর্তব্যরত ডাক্তার প্রাথমিক চিকিৎসা প্রদান করিয়া উন্নত চিকিৎসার জন্য আধুনিক সদর হাসপাতাল হবিগঞ্জ রেফার্ড করেন। ভিকটিমকে হবিগঞ্জ সদর হাসপাতালে চিকিৎসার জন্য প্রেরণ করা হয়েছে। আরো জানাযায় উক্ত যাত্রী  শেরপুর থেকে মিতালী বাসে উঠেছিল। এই অজ্ঞাতনামা ব্যাক্তির পরিচয় পাওয়ার জন্য  মাধবপুর থানার অফিসার ইনচার্জ সামাজিক যোগাযোগ মাধ্যম ফেইসবুকে এই তথ্য প্রকাশ করিবা মাত্র সাংবাদিক শাহেনা আক্তার দেখে লোকটিকে চিনতে পারেন। এবং ফেইসবুকে দেওয়া মাধবপুর থানার ডিউটি অফিসার কে ফোন দিয়ে বিষয়টি নিশ্চিত হয়ে তার পরিবারের লোকজনকে ফোন করিলে তারা দ্রুত হবিগঞ্জ সদর হাসপাতালে পৌঁছে। হবিগঞ্জ সদর হাসপাতালের কর্তবরত ডাক্তার প্রাথমিক চিকিৎসা দেওয়ার পরে তার অবস্থার অবনতি  হওয়ায়  এবং তার হার্ডে সমস্যা থাকায় উন্নত চিকিৎসার জন্য সিলেট এম এ জি উসমানী মেডিকেলে রেফার্ড করেন।  এখনো তার জ্ঞান ফিরেনি।   তার পরিবারের লোকজনের কাছ থেকে জানাযায় তিনি ৬৫,০০০//হাজার টাকা নিয়ে কুরবানির গরু কিনতে গিয়েছিলেন নবীগঞ্জ উপজেলার জনতার বাজার। অজ্ঞান পার্টি তার হাতে থাকা মুবাইল ও টাকা পয়সা নিয়ে যায়। তার নাম আরুজ শাহ   সে বাহুবল উপজেলার মীরপুর গ্রামের স্হায়ী  বাসিন্দা।

 

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরও খবর
© All rights reserved © 2022 Daily Amar Praner Habiganj
Theme Customized By Shakil IT Park