1. admin@dailyamarpranerhabiganj.com : admin :
মঙ্গলবার, ১৬ এপ্রিল ২০২৪, ১০:৩০ অপরাহ্ন
শিরোনাম :
কবিতাঃ ঈদ লেখকঃ খোকন মিয়া। কবিতাঃ মামুঃ লেখক খোকন মিয়া। হবিগঞ্জের নবীগঞ্জে কিশোর গ্যাংয়ের অতর্কিত হামলায় সহজ সরল কিশোর গুরুতর আহত! আশংকাজনক ভাবে সিলেট ওসমানীতে প্রেরণ। ঈদ-উল ফিতর উপলক্ষে শেরপুর ওয়েলফেয়ার ট্রাস্ট ইউকের উদ্যোগে ৪২টি গ্রামের ৮৮১ জনকে নগদ অর্থ বিতরন । নবীগঞ্জে এম এ গফুর চৌধুরী কল্যান ট্রাষ্টের উদ্দ্যেগে দোয়া ও ইফতার অনুষ্ঠিত। ঈদকে সামনে রেখে চুর-ডাকাতের আংতংক! হবিগঞ্জের নবীগঞ্জে ডাকতির প্রস্তুতিকালে ২ ডাকাত পুলিশের হাতে গ্রেফতার। হবিগঞ্জে চাঞ্চল্যকর ছোবহান হত্যা মামলার ৫ জন আসামীকে গ্রেফতার করেছে র‌্যাব-৯ নবীগঞ্জে পুলিশের ওপর হামলা ৮ হামলাকারী জেল হাজতে। নবীগঞ্জে আল আমিন হাশেমী সুন্নিয়া মাদ্রাসায় এতিম শিক্ষার্থীদের নিয়ে ইফতার মাহফিল অনুষ্ঠিত। । ঈদ আসার আগেই ট্রেনের টিকেট কালোবাজারিদের হাতে! হবিগঞ্জে র‍্যাবের অভিযানে গ্রেফতার ৩ ।

ই-প্রেস নিউজের উপজেলা প্রতিনিধি হিসেবে নিয়োগ পেয়েছেন সাংবাদিক মোঃ সোহাগ মিয়া।

  • আপডেট সময় : সোমবার, ৩০ জানুয়ারি, ২০২৩
  • ২১৮ বার পঠিত

 

 

মাধবপুর প্রতিনিধি: আন্তর্জাতিক স্বীকৃতিপ্রাপ্ত ই-প্রেস ইন্ড্রাষ্ট্রি লিমিটেডের নিয়মিত প্রকাশনা ই-প্রেস নিউজের মাধবপুর উপজেলা প্রতিনিধি হিসেবে নিয়োগ পেয়েছেন সাংবাদিক মোঃ সোহাগ মিয়া।

সোমবার (৩০ জানুয়ারী) রাতে ই-প্রেস নিউজের নির্বাহী সম্পাদক মাসুদ লস্কর ও চেয়ারম্যান সৈয়দ ফজলুল কবীর স্বাক্ষরিত আধুনিক পরিচয় পত্র ই-প্রেস নিউজের সাইটে প্রকাশ করে বিজ্ঞপ্তি প্রকাশ করা হয়েছে। মোঃ সোহাগ মিয়া দীর্ঘ দিন ধরে সাংবাদিকতার পেশায় জড়িত থেকে অত্যান্ত সুনামের সাথে দেশ ও দেশের মানুষের কল্যাণে নিবেদিত থেকে কাজ করে যাচ্ছেন। বর্তমানে মোঃ সোহাগ মিয়া দৈনিক স্বদেশ বিচিত্রা পত্রিকার হবিগঞ্জ জেলা প্রতিনিধি। এছাড়া ও তিনি একাধিক নিউজ পোর্টাল ও প্রিন্ট মিডিয়ার উপজেলা, জেলা ও বিশেষ প্রতিনিধি হিসেবে দায়িত্ব পালন করেছেন।

দেশের বহুল প্রচারিত নিউজ মিডিয়ায় ই-প্রেস নিউজে নিয়োগ পাওয়ায় উপজেলা, জেলার সকল সাংবাদিক, সুধী মহল তাকে অভিনন্দন জানিয়েছেন।

সাংবাদিক মোঃ সোহাগ মিয়া মাধবপুর উপজেলার বাঘাসুরা ইউনিয়নের মানিকপুর গ্রামের মৃত: মো: রইছ আলী মীর বাচ্চু মিয়ার ৭ সন্তানের মাঝে ১ মাত্র পুত্র সন্তান সে। সাংবাদিক মোঃ সোহাগ মিয়া তার কর্ম ক্ষেত্রে সকলের দোয়া আর সহযোগীতা কামনা করেছেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরও খবর
© All rights reserved © 2022 Daily Amar Praner Habiganj
Theme Customized By Shakil IT Park