1. admin@dailyamarpranerhabiganj.com : admin :
বুধবার, ২২ মে ২০২৪, ১২:০৩ অপরাহ্ন
শিরোনাম :
বাহুবল উপজেলা চেয়ারম্যান বিজয়ী আনোয়ার, ভাইস চেয়ারম্যান কামরুল ও মহিলা ভাইস চেয়ারম্যান রীতা। উপজেলা নির্বাচনে জাল ভোট দেওয়ার অপরাধে ৭ জনের জেল জরিমানা। নবীগঞ্জ উপজেলা নির্বাচন শান্তি পূর্ণ ভাবে সম্পন্ন। চেয়ারম্যান শেফু, ভাইস চেয়ারম্যান সাইফুল ও কাকলী বিজয়ী। নবীগঞ্জে আগুনে পুড়ে ১টি বসত ঘর ছাই! প্রায় ২ লক্ষ টাকার ক্ষয়ক্ষতি। নবীগঞ্জে সিএনজি ও বাসের মুখোমুখি সংঘর্ষে ঘটনাস্থলে এক মহিলা নিহত। আশঙ্কাজনকভাবে সিলেট একজন- নিহতের পরিবারে শোকের ছায়া। মাধবপুরে ঈদগাঁ সংস্কারের নামে বসতবাড়ি ধ্বংসের অভিযোগ, জরিমানা আদায়। নবীগঞ্জে ৪২ হাজার ভারতীয় নাসিরবিড়ি সহ গ্রেফতার ২ হবিগঞ্জ জেলা প্রশাসকের আয়োজনে মহান মে দিবস উপলক্ষে র্্যালী ও আলোচনা সভা অনুষ্ঠিত। নবীগঞ্জের আউশকান্দি থেকে এক কেজি গাঁজা সহ মাদক ব্যবসায়ী কৌছর গ্রেফতার। মাদ্রাসার ছাত্র মোঃ উমর ফারুক (১৪) নিখোঁজ। সন্ধানে চায় তাঁর পরিবার।

ই-প্রেস নিউজের উপজেলা প্রতিনিধি হিসেবে নিয়োগ পেয়েছেন সাংবাদিক মোঃ সোহাগ মিয়া।

  • আপডেট সময় : সোমবার, ৩০ জানুয়ারি, ২০২৩
  • ২২৫ বার পঠিত

 

 

মাধবপুর প্রতিনিধি: আন্তর্জাতিক স্বীকৃতিপ্রাপ্ত ই-প্রেস ইন্ড্রাষ্ট্রি লিমিটেডের নিয়মিত প্রকাশনা ই-প্রেস নিউজের মাধবপুর উপজেলা প্রতিনিধি হিসেবে নিয়োগ পেয়েছেন সাংবাদিক মোঃ সোহাগ মিয়া।

সোমবার (৩০ জানুয়ারী) রাতে ই-প্রেস নিউজের নির্বাহী সম্পাদক মাসুদ লস্কর ও চেয়ারম্যান সৈয়দ ফজলুল কবীর স্বাক্ষরিত আধুনিক পরিচয় পত্র ই-প্রেস নিউজের সাইটে প্রকাশ করে বিজ্ঞপ্তি প্রকাশ করা হয়েছে। মোঃ সোহাগ মিয়া দীর্ঘ দিন ধরে সাংবাদিকতার পেশায় জড়িত থেকে অত্যান্ত সুনামের সাথে দেশ ও দেশের মানুষের কল্যাণে নিবেদিত থেকে কাজ করে যাচ্ছেন। বর্তমানে মোঃ সোহাগ মিয়া দৈনিক স্বদেশ বিচিত্রা পত্রিকার হবিগঞ্জ জেলা প্রতিনিধি। এছাড়া ও তিনি একাধিক নিউজ পোর্টাল ও প্রিন্ট মিডিয়ার উপজেলা, জেলা ও বিশেষ প্রতিনিধি হিসেবে দায়িত্ব পালন করেছেন।

দেশের বহুল প্রচারিত নিউজ মিডিয়ায় ই-প্রেস নিউজে নিয়োগ পাওয়ায় উপজেলা, জেলার সকল সাংবাদিক, সুধী মহল তাকে অভিনন্দন জানিয়েছেন।

সাংবাদিক মোঃ সোহাগ মিয়া মাধবপুর উপজেলার বাঘাসুরা ইউনিয়নের মানিকপুর গ্রামের মৃত: মো: রইছ আলী মীর বাচ্চু মিয়ার ৭ সন্তানের মাঝে ১ মাত্র পুত্র সন্তান সে। সাংবাদিক মোঃ সোহাগ মিয়া তার কর্ম ক্ষেত্রে সকলের দোয়া আর সহযোগীতা কামনা করেছেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরও খবর
© All rights reserved © 2022 Daily Amar Praner Habiganj
Theme Customized By Shakil IT Park