1. admin@dailyamarpranerhabiganj.com : admin :
বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ০৫:০৪ পূর্বাহ্ন
শিরোনাম :
নবীগঞ্জ উপজেলা নির্বাচনে ১৯ পার্থীর মনোনয়ন দাখিল। কবিতাঃ ঈদ লেখকঃ খোকন মিয়া। কবিতাঃ মামুঃ লেখক খোকন মিয়া। হবিগঞ্জের নবীগঞ্জে কিশোর গ্যাংয়ের অতর্কিত হামলায় সহজ সরল কিশোর গুরুতর আহত! আশংকাজনক ভাবে সিলেট ওসমানীতে প্রেরণ। ঈদ-উল ফিতর উপলক্ষে শেরপুর ওয়েলফেয়ার ট্রাস্ট ইউকের উদ্যোগে ৪২টি গ্রামের ৮৮১ জনকে নগদ অর্থ বিতরন । নবীগঞ্জে এম এ গফুর চৌধুরী কল্যান ট্রাষ্টের উদ্দ্যেগে দোয়া ও ইফতার অনুষ্ঠিত। ঈদকে সামনে রেখে চুর-ডাকাতের আংতংক! হবিগঞ্জের নবীগঞ্জে ডাকতির প্রস্তুতিকালে ২ ডাকাত পুলিশের হাতে গ্রেফতার। হবিগঞ্জে চাঞ্চল্যকর ছোবহান হত্যা মামলার ৫ জন আসামীকে গ্রেফতার করেছে র‌্যাব-৯ নবীগঞ্জে পুলিশের ওপর হামলা ৮ হামলাকারী জেল হাজতে। নবীগঞ্জে আল আমিন হাশেমী সুন্নিয়া মাদ্রাসায় এতিম শিক্ষার্থীদের নিয়ে ইফতার মাহফিল অনুষ্ঠিত। ।

পঞ্চম শ্রেণির বার্ষিক পরীক্ষায় জিপিএ-৫ পেয়ে উর্ত্তীর্ণ দুই শিক্ষার্থী।

  • আপডেট সময় : বৃহস্পতিবার, ২৯ ডিসেম্বর, ২০২২
  • ২৩৪ বার পঠিত

 

সোহাগ মিয়া, মাধবপুর প্রতিনিধিঃ
মাধবপুর উপজেলার বাঘাসুরা ইউনিয়নের মানিকপুর গ্রামে অবস্থিত মানিকপুর সরকারি প্রাথমিক বিদ্যালয় থেকে পঞ্চম শ্রেণির বার্ষিক পরীক্ষায় জিপিএ-৫ পেয়ে উর্ত্তীর্ণ হয়েছে মোছাঃ তাসফিয়া তাবাচ্ছুম (তানিশা) ও মোঃ সিরাতুন আলম (রাব্বী) নামের দুই শিক্ষার্থী।

তথ্যমতে, মানিকপুর সরকারি প্রাথমিক বিদ্যালয়ে (২৯ডিসেম্বর) বৃহস্পতিবার সকাল ১০টার দিকে ১ম-৫ম শ্রেণি পর্যন্ত বার্ষিক পরীক্ষার ফলাফল প্রকাশ করেন উক্ত শিক্ষা প্রতিষ্ঠানের প্রধান শিক্ষিকা লায়লা রহমান।

এসময় উপস্থিত ছিলেন শিক্ষা প্রতিষ্ঠানের শিক্ষিকা, ছাত্র-ছাত্রী সহ অভিভাবক বৃন্দ।

পঞ্চম শ্রেণির বার্ষিক পরীক্ষায় জিপিএ-৫ পেয়ে উর্ত্তীর্ণ হওয়া মোঃ সিরাতুন আলম (রাব্বী) উপজেলার বাঘাসুরা ইউ/পি”র হরিতলা গ্রামের মোঃ মোর্শেদ আলম ও সালমা বেগমের ছেলে। এবং মোছাঃ তাসফিয়া তাবাচ্ছুম (তানিশা) রিয়াজনগর গ্রামের মোছাঃ শাহেনা আক্তার ঝর্না ও মোঃ বাহার মিয়ার মেয়ে। ছেলে মেয়েদের এই সাফল্য অর্জনের জন্য অভিভাবকরা শিক্ষকদের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করেন। শিক্ষার্থীরা আনন্দে আত্মহারা। তাঁদের উজ্জ্বল ভবিষ্যৎ এর জন্য ভালো স্কুলে ভর্তি করার প্রত্যাশা অভিভাবকদের।

শিক্ষার্থীদের সাফল্যের কথা জানতে শিক্ষা প্রতিষ্ঠানের প্রধান শিক্ষিকার সাথে আলাপ করলে জানা যায়, মানিকপুর সরকারি প্রাথমিক বিদ্যালয়ের পরীক্ষার পাশের হার বরাবরই ভাল হয়ে থাকে। এবছর পঞ্চম শ্রেণির পাশের হার ৯৮% এবং স্কুলের মোট পাশের হার ৯৬%। তিনি আর ও জানান, বৃত্তি পরীক্ষা চালু হওয়ায় এ বছর এই শিক্ষা প্রতিষ্ঠান থেকে মোট ১১জন শিক্ষার্থী
বৃত্তি পরীক্ষায় অংশগ্রহণ করবেন। সকল শিক্ষার্থীদের ভাল ফলাফলের মাধ্যমে স্কুলের সুনাম অর্জনের প্রত্যাশা করেন তিনি।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরও খবর
© All rights reserved © 2022 Daily Amar Praner Habiganj
Theme Customized By Shakil IT Park