1. admin@dailyamarpranerhabiganj.com : admin :
শনিবার, ০৪ ফেব্রুয়ারী ২০২৩, ০৮:২৬ পূর্বাহ্ন
শিরোনাম :
ই-প্রেস নিউজের উপজেলা প্রতিনিধি হিসেবে নিয়োগ পেয়েছেন সাংবাদিক মোঃ সোহাগ মিয়া। মাধবপুরে রাতের বেলা কোম্পানী থেকে কাজ শেষে বাড়ি ফেরার পথে ডাকাতের কবলে আহত ১। মাধবপুরে সড়ক দুর্ঘটনায় অজ্ঞাতনামা এক ব্যাক্তি নিহত। আহত ১ মাধবপুরে ১ কেজি গাঁজাসহ এক বৃদ্ধকে আটক করেছে জনতা। বাহুবলে ঢাকা-সিলেট মহাসড়কে অজ্ঞাতনামা গাড়ীর চাপায় এক সিএনজি চালক নিহত। টিম মাধবপুর থানার বিশেষ অভিযানে চোরাই মোবাইল ও ল্যাপটসহ গ্রেফতার ০১ শাহজীবাজার বিদ্যুৎ কেন্দ্রে বিদ্যুৎ ফ্ল্যাসিং হয়ে ১জন আহত। হবিগঞ্জ সদর মডেল থানার বিশেষ অভিযানে ০১(এক)কেজি গাঁজাসহ ০১ জন মাদক ব্যবসায়ী আটক। গোসাই পুর এলাকার মুক্তার মিয়ার গরুর খামারের পাশে বনের খড়ে ভয়াবহ অগ্নিকান্ড। পুলিশ- সাংবাদিক- জনপ্রতিনিধি তিন সয়াহয়তায় স্বজনরা ফিরে পেলেন হারিয়ে যাওয়া বৃদ্ধাকে।

এসএসসি, দাখিল ও সমমান পরীক্ষায় উত্তীর্ণ সকল কৃতি শিক্ষার্থীকে এসইউএসবি’র পক্ষ থেকে ফুলেল শুভেচ্ছা ও আন্তরিক অভিনন্দন।

  • আপডেট সময় : মঙ্গলবার, ২৯ নভেম্বর, ২০২২
  • ৫৬ বার পঠিত

 

🌹 এসএসসি, দাখিল ও সমমান পরীক্ষায় উত্তীর্ণ সকল কৃতি শিক্ষার্থীকে এসইউএসবি’র পক্ষ থেকে ফুলেল শুভেচ্ছা ও আন্তরিক অভিনন্দন! 🌹
<<<<<<<<<<<<<<<<<<<<<<<>>>>>>>>>>>>>>>>>>
অভিনন্দন ও শুভেচ্ছা বার্তা, ,

➾ স্নেহের প্রিয় অনুজ!
আসসালামু আলাইকুম ওয়ারহমাতুল্লাহি অবারকাতুহু /আদব,
স্রষ্টার অশেষ কৃপায় তোমরা জীবনের একটি গুরুত্বপূর্ণ ধাপ সাফল্যের সাথে অতিক্রম করেছ ।তাই বাংলাদেশের মেধাবী ও পেশাজীবি সাংবাদিকদের নিয়ে গঠিত, আধুনিক প্লাটফরম, জাতীয় সাংবাদিক সংগঠন “সাংবাদিক উন্নয়ন সোসাইটি অব বাংলাদেশ (এসইউএসবি)” এর পক্ষ থেকে আন্তরিক শুভেচ্ছা ও অভিনন্দন গ্রহণ করো। তোমাদের এ সাফল্যে আমরা গৌরবান্বিত। প্রত্যাশা করছি, এ সাফল্য তোমাদের জন্য আগামীর সম্ভাবনার দ্বার খুলে দেবে। তোমাদের পিতা-মাতা ও শিক্ষক-শিক্ষিকাসহ যারা দিনের পর দিন কষ্ট করেছেন, উৎসাহ দিয়েছেন ও অনুপ্রেরণা জুগিয়েছেন, সর্বোপরি মহান স্রষ্টার দরবারে দোয়ার হাত প্রসারিত করেছেন, তাঁদেরকেও অভিনন্দন।

➾ হে দেশের ভবিষ্যৎ-কাণ্ডারি!
বিশ্বমানচিত্রে ছোট্ট দেশ হলেও অপার সম্ভাবনায় ভরা আমাদের প্রিয় জন্মভূমি বাংলাদেশ। এখানে মাটির নিচে রয়েছে মূল্যবান প্রাকৃতিক সম্পদ। উপরিভাগে আছে সোনাফলানো উর্বর-সমতল ভূমি। আর আছে মহামূল্যবান মানবসম্পদ। যদি এসব প্রাকৃতিক ও খনিজ সম্পদের সুষ্ঠু ব্যবহার এবং মানবসম্পদকে দক্ষতার সাথে কাজে লাগানো যায়, তবে ভৌগোলিকভাবে ক্ষুদ্র এ দেশ বিশ্বমানবতার কল্যাণে এক অনুকরণীয় ও অনুসরণীয় উৎসে পরিণত হতে পারে। এজন্য দরকার কিছু যোগ্য মানুষের- যারা হবে সৎ, দক্ষ ও দেশপ্রেমিক; যার অভাব আমরা প্রতিনিয়ত উপলব্ধি করছি। সেই অভাব পূরণে কাঙ্ক্ষিত একজন হয়ে ওঠার সিঁড়িতে ইতোমধ্যেই পদার্পণ করেছ তোমরা । বাংলাদেশ তাই তোমাদেরকে নিয়ে একটি সুন্দর আগামীর স্বপ্ন দেখতে শুরু করেছে।

➾ হে সফলতার সহযাত্রী!
সফলতা একটি চলমান প্রচেষ্টার নাম। এসএসসি, দাখিল ও সমমান পরীক্ষায় পাস করে প্রাথমিক সফলতার ছোঁয়া পেয়েছ তোমরা । এরপর উচ্চমাধ্যমিক, স্নাতকসহ আরও বেশ কয়েকটি ধাপ পাড়ি দিতে হবে তোমাদেরকে। আসন্ন এসব স্তরেও তোমাদেরকে সাফল্য অর্জন করতে হবে; যার জন্য চাই প্রতিশ্রুতিশীল অধ্যবসায়। আর সেইসাথে নৈতিকতাসম্পন্ন প্রকৃত মানুষ হয়ে ওঠার সত্যিকার প্রচেষ্টা। দুঃখজনক হলেও সত্য, আমাদের দেশের প্রচলিত শিক্ষাব্যবস্থায় বস্তুবাদী শিক্ষার সকল উপাদান পর্যাপ্ত পরিমাণে থাকলেও মারাত্মক আকারে ঘাটতি রয়েছে নৈতিক শিক্ষার। ফলে প্রচলিত শিক্ষাব্যবস্থার মাধ্যমে অর্জিত হচ্ছেনা শিক্ষার প্রকৃত উদ্দেশ্য; পাওয়া যাচ্ছেনা কাক্সিক্ষত প্রকৃত মানুষ। আর প্রকৃত মানুষ না হতে পারলে জীবনের কিছু ক্ষেত্রে সাফল্য অর্জন করা সম্ভব হলেও চূড়ান্তভাবে জীবনকে সাফল্যমণ্ডিত করা সম্ভব নয়!

বার্তা প্রেরকঃ- তানভীর হোসাইন ইরাক, কেন্দ্রীয় প্রচার ও প্রকাশনা বিষয়ক সম্পাদক, সাংবাদিক উন্নয়ন সোসাইটি অব বাংলাদেশ (এসইউএসবি),কেন্দ্রীয় কমিটি।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরও খবর
© All rights reserved © 2022 Daily Amar Praner Habiganj
Theme Customized By Shakil IT Park