1. admin@dailyamarpranerhabiganj.com : admin :
শনিবার, ০৪ ফেব্রুয়ারী ২০২৩, ০৯:৩৪ পূর্বাহ্ন
শিরোনাম :
ই-প্রেস নিউজের উপজেলা প্রতিনিধি হিসেবে নিয়োগ পেয়েছেন সাংবাদিক মোঃ সোহাগ মিয়া। মাধবপুরে রাতের বেলা কোম্পানী থেকে কাজ শেষে বাড়ি ফেরার পথে ডাকাতের কবলে আহত ১। মাধবপুরে সড়ক দুর্ঘটনায় অজ্ঞাতনামা এক ব্যাক্তি নিহত। আহত ১ মাধবপুরে ১ কেজি গাঁজাসহ এক বৃদ্ধকে আটক করেছে জনতা। বাহুবলে ঢাকা-সিলেট মহাসড়কে অজ্ঞাতনামা গাড়ীর চাপায় এক সিএনজি চালক নিহত। টিম মাধবপুর থানার বিশেষ অভিযানে চোরাই মোবাইল ও ল্যাপটসহ গ্রেফতার ০১ শাহজীবাজার বিদ্যুৎ কেন্দ্রে বিদ্যুৎ ফ্ল্যাসিং হয়ে ১জন আহত। হবিগঞ্জ সদর মডেল থানার বিশেষ অভিযানে ০১(এক)কেজি গাঁজাসহ ০১ জন মাদক ব্যবসায়ী আটক। গোসাই পুর এলাকার মুক্তার মিয়ার গরুর খামারের পাশে বনের খড়ে ভয়াবহ অগ্নিকান্ড। পুলিশ- সাংবাদিক- জনপ্রতিনিধি তিন সয়াহয়তায় স্বজনরা ফিরে পেলেন হারিয়ে যাওয়া বৃদ্ধাকে।

নানান জল্পনা কল্পনা শেষে নবীগঞ্জ -আউশকান্দি সিএনজি অটোরিকশা শ্রমিক সমিতির ২য় ত্রি বার্ষিক নির্বাচন সম্পুর্ন সভাপতি দিলশাদ সাধারণ সম্পাদক রুমান।

  • আপডেট সময় : শনিবার, ২৬ নভেম্বর, ২০২২
  • ১৯৪ বার পঠিত

 

নানান জল্পনা কল্পনা শেষে নবীগঞ্জ- আউশকান্দি সিএনজি অটোরিক্সা শ্রমিক সমিতির ২য় ত্রি বার্ষিক নির্বাচন সম্পূর্ণ
সভাপতি দিলশাদ ও সাধারন সম্পাদক রুমান

বুলবুল আহমেদ, নবীগঞ্জ হবিগঞ্জ প্রতিনিধি- সকল জল্পনা কল্পনার অবসান ঘটিয়ে নবীগঞ্জ- আউশকান্দি সিএনজি অটোরিক্সা শ্রমিক সমিতির ২য় ত্রি- বার্ষিক নির্বাচন ঝাঁকজমক ভাবে সম্পূর্ণ হয়েছে। আসন্ন নির্বাচনকে ঘীরে প্রার্থী ও ভোটাররা বিভিন্ন হাট বাজারের গুরুত্বপূর্ণ স্থানে ব্যানার পোস্টার ও লিপলেটে সয়লাভ হয়ে ওঠেছিল। শনিবার সকাল থেকে ভোটার ও প্রার্থীরা ঢাকা- সিলেট মহা সড়কের ঐতিহ্যবাহী আউশকান্দি রশিদিয়া পাবলিক উচ্চ বিদ্যালয় ও কলেজে উক্ত নির্বাচন অনুষ্ঠিত হয়।
উক্ত নির্বাচনে সভাপতি পদে ২জন এর মধ্যে মোঃ দিলশাদ মিয়া চেয়ার প্রতীক নিয়ে ২১৬ ভোট পেয়ে বিজয়ী হয়েছেন, তার নিকটতম প্রতিদন্ধী খালেদ আহমদ জজ আনারস মার্কা নিয়ে ১৮০ ভোট পান, সহ সভাপতি পদে ৩জন এর মধ্যে মাছ মার্কা নিয়ে মোঃ লালিছ মিয়া ১৮৬ ভোট পেয়ে বিজয়ী হয়েছেন, তার নিকটতম প্রতিদন্ধি মোঃ লিয়াকত খান ১৫৯ টি ভোট পান, তার নিকটতম প্রতিদন্ধি শাহ আব্দুল মালিক ৪৮ ভোট পান। সাধারণ সম্পাদক পদে ৩জন, এর মধ্যে মোঃ রোমান মিয়া মোরগ মার্কা নিয়ে ২৮৯ ভোট পেয়ে বিজয়ী হয়েছেন, তার নিকটতম প্রতিদন্ধি মোঃ আফজল মিয়া ১০১ ভোট পেয়ে বিজয়ী হয়েছেন, তার নিকটতম প্রতিদন্ধী আব্দুর রহিম ৮ ভোট পান। যুগ্ন সাধারণ সম্পাদক পদে ৪জন, এর মধ্যে মোঃ সুমন মিয়া অটোরিক্সা (সিএনজি) মার্কা নিয়ে ১৪৫ ভোট পেয়ে বিজয়ী হন, তার নিকটতম প্রতিদন্ধী রাজু আহমদ ৯৯ ভোট পেয়ে বিজয়ী হন, তার নিকটতম প্রতিদন্ধী আব্দুল মালিক ৯৪ ভোট পেয়ে বিজয়ী হন, তার নিকটতম প্রতিদন্ধী মোঃ আব্দুল হালিম ৪৭ ভোট পান। সাংগঠনিক সম্পাদক পদে ২জন, এর মধ্যে মহসিন তালুকদার মোটরসাইকেল মার্কা নিয়ে ৩০৯ পেয়ে বিজয়ী হন, তার নিকটতম প্রতিদন্ধী মোঃ মশাহিদ আলী ৮৯ ভোট পান। কোষাদক্ষ পদে ২জন, এর মধ্যে মোঃ ফরিদ মিয়া মোমবাতি মার্কা নিয়ে ২০৩ ভোট পেয়ে বিজয়ী হন, তার নিকটতম প্রতিদন্ধী আল আমিন ১৯৬ ভোট পান। দপ্তর সম্পাদক পদে ২জন, এর মধ্যে মোঃ নাসির উদ্দীন মই মার্কা নিয়ে ২৬২ ভোট পেয়ে বিজয়ী হন, তার নিকটতম প্রতিদন্ধী জুনেদ মিয়া ১৩০ ভোট পান, প্রচার সম্পাদক ৩জন, এর মধ্যে মোঃ সুহেল মিয়া টর্চ লাইট মার্কা নিয়ে ১৬২ ভোট পেয়ে বিজয়ী হন, তার নিকটতম প্রতিদন্ধী দিলাওর হোসেন ১৫০ ভোট পান, তার নিকটতম প্রতিদন্ধী সুয়েদ খান ৭৮ ভোট পান। সদস্য পদে ৬জন, এর মধ্যে মোঃ জিলু মিয়া ভ্যান গাড়ি নিয়ে ১৫৩ ভোট পেয়ে বিজয়ী হন, তার নিকটতম প্রতিদন্ধী ফখরুল আমীন ঘোড়া মার্কা নিয়ে ১৪১ ভোট পান, তার নিকটতম প্রতিদন্ধী মোঃ শামিম আহমদ ডাব মার্কা নিয়ে ১২৯ ভোট পান।
শনিবার (২৬ নভেম্বর) আউশকান্দি রশিদিয়া পাবলিক উচ্চ বিদ্যালয় ও কলেজে সকাল ৯টা থেকে বিকাল ৪টা পর্যন্ত শান্তি পূর্ণভাবে এক টানা ভোট গ্রহণ চলে। ভোট কেন্দ্রে আইন শৃঙ্খলা রক্ষার্থে নবীগঞ্জ থানার এএসআই গৌতম দাশ এর নেতৃত্বে একদল পুলিশ নিয়ে সকাল থেকে ভোট কেন্দ্রে উপস্থিত ছিলেন। উক্ত নির্বাচন সকাল, দুপুরে নির্বাচন পরিদর্শন করেন, নবীগঞ্জ বাহুবল আসনের সাবেক এমপি আলহাজ্ব শেখ সুজাত মিয়া, সাবেক এমপি এম এ মুনিম চৌধুরী বাবু, নবীগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোঃ ডালিম আহমেদ, আউশকান্দি রশিদিয়া পাবলিক উচ্চ বিদ্যালয় ও কলেজের প্রধান শিক্ষক লুৎফুর রহমান, সহকারী অধ্যাপক ইকবাল বাহার তালুকদার, নবীগঞ্জ উপজেলা আওয়ামীলীগের যুগ্ম সাধারণ সম্পাদক কাজী ওবায়দুল কাদের হেলাল, নবীগঞ্জ উপজেলা বিএনপির সাবেক সাধারণ সম্পাদক মুজিবুর রহমান সেফু, জেলা পরিষদের সদস্য শিপন আহমদ, হবিগঞ্জ পল্লি বিদ্যুৎ সমিতির ডাইরেক্ট শাহ মুস্তাকিম আলী প্রিন্স সহ বিভিন্ন শ্রেনী পেশার লোকজন। এতে নির্বাচন কমিশনার হিসাবে দায়িত্ব পালন করেন, মোঃ কনর মিয়া ও সাংবাদিক এম এ আহমদ আজাদ। ভোট গ্রহণ শেষে শ্রমিক, গাড়ির মালিক সহ কয়েক হাজার শুভাকাঙ্ক্ষীরা তাদের মনোনিত প্রার্থীদের ফলাফলের জন্য আউশকান্দি হীরাগঞ্জ বাজার, স্কুলের বাহিরের মাঠ সহ রাস্তার পাশে ও চা স্টলে অপেক্ষা করতে দেখা যায়। সন্ধা বেলা ফলাফল ষোঘনা হওয়ার সাথে সাথে যার যার বিজয়ী প্রার্থীদের নিয়ে বাজার এলাকায় ফুলের মালা পড়িয়ে আনন্দ মিছিল করেন। এ সময় পুরো এলাকা জুড়ে আনন্দ উল্লাস বিরাজ করে।

 

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরও খবর
© All rights reserved © 2022 Daily Amar Praner Habiganj
Theme Customized By Shakil IT Park