1. admin@dailyamarpranerhabiganj.com : admin :
বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ০৫:০০ পূর্বাহ্ন
শিরোনাম :
নবীগঞ্জ উপজেলা নির্বাচনে ১৯ পার্থীর মনোনয়ন দাখিল। কবিতাঃ ঈদ লেখকঃ খোকন মিয়া। কবিতাঃ মামুঃ লেখক খোকন মিয়া। হবিগঞ্জের নবীগঞ্জে কিশোর গ্যাংয়ের অতর্কিত হামলায় সহজ সরল কিশোর গুরুতর আহত! আশংকাজনক ভাবে সিলেট ওসমানীতে প্রেরণ। ঈদ-উল ফিতর উপলক্ষে শেরপুর ওয়েলফেয়ার ট্রাস্ট ইউকের উদ্যোগে ৪২টি গ্রামের ৮৮১ জনকে নগদ অর্থ বিতরন । নবীগঞ্জে এম এ গফুর চৌধুরী কল্যান ট্রাষ্টের উদ্দ্যেগে দোয়া ও ইফতার অনুষ্ঠিত। ঈদকে সামনে রেখে চুর-ডাকাতের আংতংক! হবিগঞ্জের নবীগঞ্জে ডাকতির প্রস্তুতিকালে ২ ডাকাত পুলিশের হাতে গ্রেফতার। হবিগঞ্জে চাঞ্চল্যকর ছোবহান হত্যা মামলার ৫ জন আসামীকে গ্রেফতার করেছে র‌্যাব-৯ নবীগঞ্জে পুলিশের ওপর হামলা ৮ হামলাকারী জেল হাজতে। নবীগঞ্জে আল আমিন হাশেমী সুন্নিয়া মাদ্রাসায় এতিম শিক্ষার্থীদের নিয়ে ইফতার মাহফিল অনুষ্ঠিত। ।

সাংবাদিকের কোমরে রশি বেঁধে আদালতে নেওয়া হচ্ছেঃ অথচ দুর্নীতিবাজ ও ফাঁসির আসামিদের কোমরে রশি থাকেনা।এ অপমানজনক ঘটনার তীব্র নিন্দা জানাচ্ছি।

  • আপডেট সময় : বৃহস্পতিবার, ২৪ নভেম্বর, ২০২২
  • ১১০ বার পঠিত

সাংবাদিকের কোমরে রশি বেঁধে আদালতে নেওয়া হচ্ছেঃ অথচ দুর্নীতিবাজ ও ফাঁসির আসামিদের কোমরে রশি থাকেনা । বাংলাদেশ জাতীয় সাংবাদিক ফোরাম হবিগঞ্জ জেলার পক্ষ থেকে  এ অপমানজনক ঘটনার তীব্র নিন্দা জানাচ্ছি।
<<<<<<<<<<<<<<<<<<<<<<<>>>>>>>>>>>>>>>>>>
অনুশোচনামূলক সংবাদ,

সাংবাদিকের কোমরে রশি বেঁধে আদালতে নেওয়া হচ্ছে অথচ সেলিব্রেটি ফাঁসির দন্ডপ্রাপ্ত আসামীদের কোমরে রশি বাঁধানো থাকেনা।
এমন অপমানজনক ঘটনার তীব্র নিন্দা,ঘৃণা ও জোর জানাচ্ছি।
এক সাংবাদিক অন্য সাংবাদিককে ছোট করে বা বিপদে ফেলে নিজেকে বড় বানানোর প্রতিযোগিতা পরিহার করতে হবে।
নিজেদের ভিতর বিবাদ যতদিন নিজেরা সমাধান না করবে ততদিন এই অবস্থায় সাংবাদিকদেরকে অপমানে পড়তে হবে। আজ আমি কাল আপনিও এ বিপদের সম্মুখীন হতে পারেন। তাই সব বিভেদ ভূলে নিজের পেশাকে সমুন্নত করার চেষ্টা করুন।অন্যথায় মনে রাখবেন, সময় ও স্রোত কারো জন্য অপেক্ষা করেনা।
উল্লেখ্য,
গত ২১নভেম্বর সোমবার রাতে ফেনীতে ইউসুব আলী নামের এক সাংবাদিককে গ্রেপ্তার করে পরের দিন আদালতে কোমরে রশি বেঁধে হাজির করে পুলিশ। গ্রেপ্তার সাংবাদিক দৈনিক অধিকার এর ফেনী ব্যুরো চিফ ও অনলাইন নিউজ পোর্টাল ফেনীরিপোর্ট এর সম্পাদক। এদেশে সাংবাদিকের ওপর হামলা , মামলা ও কোমরে দড়ি বাঁধা খুবই সহজ।

ইউসুফ আলী ২০১৯ সালে আলোচিত নুসরাত হত্যাকাণ্ডে কর্তব্যে অবহেলার দায়ে প্রত্যাহার হওয়া পুলিশ সুপার এসএম জাহাঙ্গীর আলম সরকারের রোষানলের শিকার। ওই সময় গণমাধ্যমে জাহাঙ্গীর আলম ব্যাপক সমালোচিত হয়ে ফেনী থেকে প্রত্যাহার হয়ে পুলিশ সদর দপ্তরে অদ্যাবধি সংযুক্ত রয়েছেন।

ফেনী থেকে যাওয়ার আগে তিনি জেদ মিটাতে ৪ জন সাংবাদিককে জেলার বিভিন্ন থানায় বেশ কিছু মামলার চার্জশিটে যুক্ত করে দেন। এসব মামলার এজাহারে তাদের কারও নাম ছিল না। পরবর্তীতে সবকটি মামলায় তারা জামিন লাভ করে আদালতে হাজিরা দিয়ে আসছিলেন। ছাগলনাইয়া থানায় দায়েরকৃত একটি মামলায় হাজিরা দিতে না পারায় ইউসুফ আলীর জামিন বাতিল হয়। ওই মামলায় পুলিশ সোমবার রাত দেড়টার দিকে তাকে গ্রেপ্তার করে থানায় নিয়ে আসে।
২৩নভেম্বর বুধবার ফেনীর সাংবাদিক ইউসুফ আদালত থেকে জামিন নিয়ে বেরিয়ে আসেন।

 

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরও খবর
© All rights reserved © 2022 Daily Amar Praner Habiganj
Theme Customized By Shakil IT Park