1. admin@dailyamarpranerhabiganj.com : admin :
মঙ্গলবার, ২৭ ফেব্রুয়ারী ২০২৪, ০২:৫৬ পূর্বাহ্ন
শিরোনাম :
এশিয়ার বৃহত্তম বিবিয়ানায় গ্যাস উৎপাদনের ৬০ শতাংশ, কনডেনসেট উৎপাদনের ৮০ শতাংশেরও বেশী। শিবপাশায় নূরীয়া দরবার শরীফের বাৎসরিক ইছালে ছাওয়াব মাহফিল অনুষ্ঠিত। কবিতা: ভাবে করি কাজ। লেখকঃ খুকন মিয়া। নবীগঞ্জে ভুমি কম্পনে ক্ষতি গ্রস্থ বাড়ি -ঘর তালিকা ও নতুন কমিটি গঠন- বিবিয়ানা অপটিমাইজেশন উদ্ভোদন। নবীগঞ্জে বীর মুক্তিযুদ্ধা ওসমানীর মৃত্যু বার্ষিকীতে দোয়া ও আলোচনা সভা অনুষ্ঠিত। মাধবপুর থানা পুলিশের বিশেষ অভিযানে ১৪০ বোতল ভারতীয় মদ,সহ ১৪ কেজি গাঁজা উদ্ধার। চুনারুঘাট থানা পুলিশের বিশেষ অভিযানে ২০ কেজি গাঁজাসহ ০৫ জন মাদক ব্যবসায়ী ও ০১ জন সাজাপ্রাপ্ত আসামী গ্রেফতার। হবিগঞ্জ জেলাকে পুরো বিশ্বের সামনে তোলে ধরতে চাই- নবীগঞ্জ মতবিনিময় সভায় জেলা প্রশাসক জিলুফা সুলতানা। নবীগঞ্জে রাসুল (সাঃ)কে নিয়ে কটুক্তি করে ফেসইবুকে পোস্ট! নবীগঞ্জ উত্তাল-গণ স্বাক্ষর- কটুক্তিকারী অর্নিবাণ গ্রেফতার। নবীগঞ্জে নারী ও শিশু নির্যাতন মামলায় রাকিব আলী গ্রেফতার।

হবিগঞ্জ জেলা প্রশাসকের কার্যালয়ের সম্মেলন কক্ষে মা ও শিশু সহায়তা কর্মসূচি বিষয়ক জেলা পর্যায়ে অবহিতকরণ সভা অনুষ্ঠিত হয়।

  • আপডেট সময় : সোমবার, ৩ অক্টোবর, ২০২২
  • ৭৬ বার পঠিত

আজ ০২/১০/২০২২ খ্রি. হবিগঞ্জ জেলার জেলা প্রশাসকের কার্যালয়ের সম্মেলন কক্ষে মা ও শিশু সহায়তা কর্মসূচি বিষয়ক জেলা পর্যায়ে অবহিতকরণ সভা অনুষ্ঠিত হয়।

 

উক্ত অনুষ্ঠানে প্রধান অতিথির পদ অলংকৃত করেন গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের মহিলা ও শিশু বিষয়ক মন্ত্রণালয়ের  সচিব  মোঃ হাসানুজ্জামান কল্লোল,বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন  ডা. আ.এ.মোঃ মহিউদ্দিন ওসমানী, অতিরিক্ত সচিব, কার্যক্রম অনুবিভাগ, মহিলা ও শিশু বিষয়ক মণত্রণালয় ; সভাপতি হিসেবে উপস্থিত ছিলেন ইশরাত জাহান, জেলা প্রশাসক, হবিগঞ্জ। এছাড়া উপস্থিত ছিলেন অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক)  মিন্টু চৌধুরী; অতিরিক্ত জেলা প্রশাসক ( শিক্ষা ও আইসিটি)  রফিকুল আলম;উপজেলা নির্বাহী অফিসারগণ; উপপরিচালক, মহিলা বিষয়ক কর্মকর্তা; প্রোগ্রাম পলিসি অফিসার, বিশ্ব খাদ্য কর্মসূচি ও অন্যান্য সুধীজন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরও খবর
© All rights reserved © 2022 Daily Amar Praner Habiganj
Theme Customized By Shakil IT Park