1. admin@dailyamarpranerhabiganj.com : admin :
শুক্রবার, ২৩ ফেব্রুয়ারী ২০২৪, ০৭:০৬ অপরাহ্ন
শিরোনাম :
এশিয়ার বৃহত্তম বিবিয়ানায় গ্যাস উৎপাদনের ৬০ শতাংশ, কনডেনসেট উৎপাদনের ৮০ শতাংশেরও বেশী। শিবপাশায় নূরীয়া দরবার শরীফের বাৎসরিক ইছালে ছাওয়াব মাহফিল অনুষ্ঠিত। কবিতা: ভাবে করি কাজ। লেখকঃ খুকন মিয়া। নবীগঞ্জে ভুমি কম্পনে ক্ষতি গ্রস্থ বাড়ি -ঘর তালিকা ও নতুন কমিটি গঠন- বিবিয়ানা অপটিমাইজেশন উদ্ভোদন। নবীগঞ্জে বীর মুক্তিযুদ্ধা ওসমানীর মৃত্যু বার্ষিকীতে দোয়া ও আলোচনা সভা অনুষ্ঠিত। মাধবপুর থানা পুলিশের বিশেষ অভিযানে ১৪০ বোতল ভারতীয় মদ,সহ ১৪ কেজি গাঁজা উদ্ধার। চুনারুঘাট থানা পুলিশের বিশেষ অভিযানে ২০ কেজি গাঁজাসহ ০৫ জন মাদক ব্যবসায়ী ও ০১ জন সাজাপ্রাপ্ত আসামী গ্রেফতার। হবিগঞ্জ জেলাকে পুরো বিশ্বের সামনে তোলে ধরতে চাই- নবীগঞ্জ মতবিনিময় সভায় জেলা প্রশাসক জিলুফা সুলতানা। নবীগঞ্জে রাসুল (সাঃ)কে নিয়ে কটুক্তি করে ফেসইবুকে পোস্ট! নবীগঞ্জ উত্তাল-গণ স্বাক্ষর- কটুক্তিকারী অর্নিবাণ গ্রেফতার। নবীগঞ্জে নারী ও শিশু নির্যাতন মামলায় রাকিব আলী গ্রেফতার।

বাহুবলে চা-শ্রমিকদের মজুরী বৃদ্ধি ও চুক্তি বাস্তবায়নের দাবীতে কর্মবিরতি ও মানববন্ধন পালিত।

  • আপডেট সময় : শনিবার, ১৩ আগস্ট, ২০২২
  • ১২১ বার পঠিত

 

বাহুবলে চা-শ্রমিকদের মজুরী বৃদ্ধি ও চুক্তি বাস্তবায়নের দাবীতে কর্মবিরতি ও মানববন্ধন পালিত।

এ এইচ রাজু সরকার, বাহুবল প্রতিনিধিঃ  হবিগঞ্জের বাহুবলে চা শ্রমিকদের মজুরী বৃদ্ধি ও ২০২১-২২ সালের চুক্তি বাস্তবায়নের লক্ষে কর্মবিরতী ও মানববন্ধন পালন করা হয়েছে।

আজ শনিবার (১৩-আগস্ট) দুপুর ১টার দিকে বাহুবল উপজেলা পরিষদের সামনে কর্মবিরতি ও মানববন্ধন পালন করা হয়।

উক্ত কর্মবিরতি ও মানববন্ধনে, বক্তব্য রাখেন, বাহুবল উপজেলার সাবেক চেয়ারম্যান আব্দুল কাদির চৌঃ, উপজেলা আওয়ামিলীগের সভাপতি ও উপজেলা সাবেক চেয়ারম্যান আব্দুল হাই, উপজেলার (বর্তমান) চেয়ারম্যান সৈয়দ খলিলুর রহমান, উপজেলা আওয়ামিলীগের যুগ্ম সাধারণ সম্পাদক সোহেল আহমেদ কুটি, ও চা-শ্রমিক ইউনিয়নের নেতৃবৃন্দ।

বক্তারা বক্তব্য’তে বলেন, ১৯ মাস যাবৎ এরিয়া বোনাস বন্ধ রয়েছে, অতিবিলম্বে চা শ্রমিকদের দ্বি-পাক্ষিক ২০২১-২০২২ সালের চুক্তি বাস্তবায়ন করতে হবে।

চা-শ্রমিকদের মজুরি ও হাজিরা বাড়ানো হয়নি। তাই চা-শ্রমিকদের ভূমি অধিকার দিতে হবে। বক্তারা আরও বলেন, ৪৮ ঘন্টার মধ্যে যদি চা-শ্রমিকদের দাবী না মানা হয়, সারা বাংলাদেশের সকল চা-বাগান গুলো বন্ধ করে দেওয়া হবে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরও খবর
© All rights reserved © 2022 Daily Amar Praner Habiganj
Theme Customized By Shakil IT Park