1. admin@dailyamarpranerhabiganj.com : admin :
মঙ্গলবার, ২৭ ফেব্রুয়ারী ২০২৪, ০২:০৪ পূর্বাহ্ন
শিরোনাম :
এশিয়ার বৃহত্তম বিবিয়ানায় গ্যাস উৎপাদনের ৬০ শতাংশ, কনডেনসেট উৎপাদনের ৮০ শতাংশেরও বেশী। শিবপাশায় নূরীয়া দরবার শরীফের বাৎসরিক ইছালে ছাওয়াব মাহফিল অনুষ্ঠিত। কবিতা: ভাবে করি কাজ। লেখকঃ খুকন মিয়া। নবীগঞ্জে ভুমি কম্পনে ক্ষতি গ্রস্থ বাড়ি -ঘর তালিকা ও নতুন কমিটি গঠন- বিবিয়ানা অপটিমাইজেশন উদ্ভোদন। নবীগঞ্জে বীর মুক্তিযুদ্ধা ওসমানীর মৃত্যু বার্ষিকীতে দোয়া ও আলোচনা সভা অনুষ্ঠিত। মাধবপুর থানা পুলিশের বিশেষ অভিযানে ১৪০ বোতল ভারতীয় মদ,সহ ১৪ কেজি গাঁজা উদ্ধার। চুনারুঘাট থানা পুলিশের বিশেষ অভিযানে ২০ কেজি গাঁজাসহ ০৫ জন মাদক ব্যবসায়ী ও ০১ জন সাজাপ্রাপ্ত আসামী গ্রেফতার। হবিগঞ্জ জেলাকে পুরো বিশ্বের সামনে তোলে ধরতে চাই- নবীগঞ্জ মতবিনিময় সভায় জেলা প্রশাসক জিলুফা সুলতানা। নবীগঞ্জে রাসুল (সাঃ)কে নিয়ে কটুক্তি করে ফেসইবুকে পোস্ট! নবীগঞ্জ উত্তাল-গণ স্বাক্ষর- কটুক্তিকারী অর্নিবাণ গ্রেফতার। নবীগঞ্জে নারী ও শিশু নির্যাতন মামলায় রাকিব আলী গ্রেফতার।

স্কুল ড্রেস পরিধান করে স্কুলে না আসায় শিক্ষিকা কর্তৃক অযৌক্তিক শাস্তি প্রদানের ঘটনায় হবিগঞ্জ পুলিশ সুপারের মতবিনিময়।

  • আপডেট সময় : সোমবার, ১ আগস্ট, ২০২২
  • ১৫৬ বার পঠিত

হবিগঞ্জ বালিকা উচ্চ বিদ্যালয়ের ছাত্রীকে স্কুল ড্রেস পরিধান করে স্কুলে না আসায় শিক্ষিকা কর্তৃক অযৌক্তিক শাস্তি প্রদানের ঘটনায় পুলিশ সুপার, হবিগঞ্জ এর মতবিনিময়।

অদ্য ০১-০৮-২০২২খ্রি. (সোমবার) অত্র জেলার  পুলিশ সুপার এস এম মুরাদ আলি  গত ২৮/০৭/২০২২ খ্রিঃ তারিখ হবিগঞ্জ শহরের “হবিগঞ্জ বালিকা উচ্চ বিদ্যালয়ের ৮ম শ্রেণির ছাত্রীর স্কুল ড্রেস পরিধান করে স্কুলে না আসায় শিক্ষিকা কর্তৃক অযৌক্তিক শাস্তিপ্রদানের ঘটনায় উক্ত বিদ্যালয় পরিদর্শন করেন এবং বিদ্যালয়ের শিক্ষক ও ছাত্র/ছাত্রীদের সাথে মতবিনিময় করেন।

পরে দুপুর ১২:৩০ ঘটিকার সময় পুলিশ সুপার  হবিগঞ্জ জেলা উলামা কেরামের সম্মানিত সদস্যদের সাথে মতবিনিময় করেন।

এ সময় পুলিশ সুপার  সকলকে সাম্প্রদায়িক সম্প্রীতি নষ্ট হতে পারে সামাজিক যোগাযোগ মাধ্যমে এমন কোন পোস্ট বা বক্তব্য প্রদান হতে বিরত থাকার জন্য অনুরোধ করেন।

তাছাড়াও এ ঘটনা নিয়ে যেন কোন ধরনের আইনশৃংখলার অবনতি না হয় এবং সামাজিক যোগাযোগ মাধ্যমে কোন ধরনের গুজব বা অপতৎপরতা কেউ চালাতে না পারে সে দিকে লক্ষ্য রাখার আহবান জানান।

তিনি আরো জানান, ইতোমধ্যে উক্ত শিক্ষিকার বিরুদ্ধে বিদ্যালয় কর্তৃক প্রশাসনিক ব্যবস্থা গৃহীত হয়েছে। উক্ত ঘটনা তদন্তের মাধ্যমে যথাযথ আইনগত ব্যবস্থা গ্রহণ প্রক্রিয়াধীন।

এ বিষয়ে সম্মানিত আলেম উলামাবৃন্দ এ জেলার সাম্প্রদায়িক সম্প্রীতি যাতে নষ্ট না হয় এ ব্যাপারে প্রশাসনকে সর্বাত্মক সহযোগিতার আশ্বাস দেন।

এ সময় উপস্থিত ছিলেন  জেলা প্রশাসক ইশরাত জাহান  হবিগঞ্জ, আজমূল হোসেন, ডিডি, এনএসআই, হবিগঞ্জ, শাহ জহরুল হোসেন, এনডিসি, হবিগঞ্জ, প্রধান শিক্ষক, হবিগঞ্জ বালিকা উচ্চ বিদ্যালয়, হবিগঞ্জ, হবিগঞ্জ জেলা উলামা কেরাম এর সম্মানিত সদস্যগণ, বিদ্যালয়ের শিক্ষক/শিক্ষিকাগণ ও প্রিয় ছাত্র/ছাত্রীবৃন্দ উপস্থিত ছিলেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরও খবর
© All rights reserved © 2022 Daily Amar Praner Habiganj
Theme Customized By Shakil IT Park