1. admin@dailyamarpranerhabiganj.com : admin :
মঙ্গলবার, ২৭ সেপ্টেম্বর ২০২২, ০৭:৩৫ পূর্বাহ্ন
শিরোনাম :
বিশ্ব নদী দিবস ২০২২ উপলক্ষে বর্ণাঢ্য র্্যালি শেষে হবিগঞ্জ জেলা প্রশাসকের সম্মেলন কক্ষে আলোচনা সভা অনুষ্ঠিত হয়। কবিতা। বৃক্ষ। লেখকঃ মোঃ খোকন মিয়া আজমিরীগঞ্জ থানা পুলিশের অভিযানে ৬ জুয়ারি গ্রেফতার। আসছে আগামী জেলা পরিষদ নির্বাচনে জনপ্রতিনিধিদের ভোট দোয়া ও সহযোগিতা চেয়েছেন হবিগঞ্জ ৩ এর মহিলা সদস্য সালেহা চৌধুরী। বানিয়াচং থানা পুলিশের অভিযানে চোরাই মালামাল ও চোরাই কাজের ব্যবহৃত সরঞ্জামাধিসহ গ্রেফতার-১ বৃষ্টি অপেক্ষা করে বাহুবলে ভ্রাম্যমান আদালতের অভিযান ৫০ হাজার টাকা জরিমানা ড্রেজার মেশিন,বালু জব্দ। চুনারুঘাটে অবৈধ ভাবে বালু উত্তোলনের দায়ে ১জনকে ৫০ হাজার টাকা জরিমানা। বানিয়াচংয়ে সাংবাদিকের ওপর হামলাকারী ওয়ালিদ গ্রেফতার। বানিয়াচং উপজেলা কৃষক লীগের বিশেষ বর্ধিত সভায় প্রধান অতিথির বক্তব্যে রাখেন হবিগঞ্জ জেলা কৃষক লীগের সভাপতি আলহাজ্ব হুমায়ূন কবির রেজা। শায়েস্তাগঞ্জে বাস ও কসভার্ডভ্যান মুখোমুখি সংঘর্ষে একজন নিহত।

হবিগঞ্জ জেলার কোরবানীর পশুর হাট পরিদর্শন করলেন পুলিশ সুপার, হবিগঞ্জ।

  • আপডেট সময় : শনিবার, ৯ জুলাই, ২০২২
  • ৬৪ বার পঠিত

 

হবিগঞ্জ জেলার কোরবানীর পশুর হাট পরিদর্শন করলেন পুলিশ সুপার, হবিগঞ্জ।

অদ্য ০৮-০৭-২০২২খ্রি. তারিখ (শুক্রবার) পবিত্র ঈদ-উল-আযহা উপলক্ষে হবিগঞ্জ জেলার বিভিন্ন কোরবানির পশুর হাট পরিদর্শন করেন অত্র জেলার সুযোগ্য পুলিশ সুপার জনাব এস এম মুরাদ আলি ।

পশুর হাটের আইনশৃংখলা বজায় রাখা ও পশুর হাট গুলোর নিরাপত্তা রক্ষায় জেলা পুলিশ তাদের দায়িত্ব যথাযথ পালন করছে কিনা সেটি সরজেমিনে তদারকি করেন পুলিশ সুপার ।

হবিগঞ্জ জেলায় ৫৫টি কোরবানির পশুর হাট ইতোমধ্যে বসেছে। এ সব হাটে আইনশৃংখলা রক্ষার জন্য কাজ করছে জেলা পুলিশ, হবিগঞ্জ। পরিদর্শনকালে পশুর হাটের ইজারাদার, ব্যবসায়ী, ক্রেতা ও বিক্রেতাদের সাথে কথা বলেন তিনি।

ইজারাদার, ব্যবসায়ী, ক্রেতা ও বিক্রেতাদের উদ্দেশ্যে পুলিশ সুপার  বলেন, হাটে পশু বিক্রয়কৃত টাকা কেউ যদি পুলিশ পাহাড়ায় বাড়ি নিয়ে যেতে ইচ্ছা পোষন করেন, তাহলে জেলা পুলিশ আপনাকে নিরাপদে পুলিশ পাহাড়ায় আপনার বাড়ি অথবা গন্তব্যস্থলে পৌঁছে দিবে। হাটের আইনশৃংখলা ও নিরাপত্তা বিষয়ে জেলা পুলিশের পক্ষ হতে নেয়া হয়েছে বিভিন্ন উদ্যোগ।

প্রতিটি কোরবানীর পশুর হাটের নিরাপত্তায় থানার নিয়মিত মোবাইল টিমের পাশাপাশি রয়েছে অস্থায়ী পুলিশ ক্যাম্প, অস্থায়ী পুলিশ কন্ট্রোলরুম, জালনোট শনাক্তকরণ বুথ, সাদা পোশাকে পুলিশি ব্যবস্থা। যেকোন ধরনের অপ্রীতিকর ঘটনা সম্পর্কে পুলিশকে অবগত করতে বলেন তিনি।

এ সময় উপস্থিত ছিলেন জনাব মাহফুজা আক্তার শিমুল, অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল), হবিগঞ্জ,  গোলাম মর্তুজা, অফিসার ইনচার্জ, হবিগঞ্জ সদর মডেল থানা, হবিগঞ্জ ও টিআই (প্রশাসন), হবিগঞ্জ সদর।

Leave a Reply

Your email address will not be published.

এ জাতীয় আরও খবর
© All rights reserved © 2022 Daily Amar Praner Habiganj
Theme Customized By Shakil IT Park