1. admin@dailyamarpranerhabiganj.com : admin :
বুধবার, ১৭ এপ্রিল ২০২৪, ১২:২৪ পূর্বাহ্ন
শিরোনাম :
কবিতাঃ ঈদ লেখকঃ খোকন মিয়া। কবিতাঃ মামুঃ লেখক খোকন মিয়া। হবিগঞ্জের নবীগঞ্জে কিশোর গ্যাংয়ের অতর্কিত হামলায় সহজ সরল কিশোর গুরুতর আহত! আশংকাজনক ভাবে সিলেট ওসমানীতে প্রেরণ। ঈদ-উল ফিতর উপলক্ষে শেরপুর ওয়েলফেয়ার ট্রাস্ট ইউকের উদ্যোগে ৪২টি গ্রামের ৮৮১ জনকে নগদ অর্থ বিতরন । নবীগঞ্জে এম এ গফুর চৌধুরী কল্যান ট্রাষ্টের উদ্দ্যেগে দোয়া ও ইফতার অনুষ্ঠিত। ঈদকে সামনে রেখে চুর-ডাকাতের আংতংক! হবিগঞ্জের নবীগঞ্জে ডাকতির প্রস্তুতিকালে ২ ডাকাত পুলিশের হাতে গ্রেফতার। হবিগঞ্জে চাঞ্চল্যকর ছোবহান হত্যা মামলার ৫ জন আসামীকে গ্রেফতার করেছে র‌্যাব-৯ নবীগঞ্জে পুলিশের ওপর হামলা ৮ হামলাকারী জেল হাজতে। নবীগঞ্জে আল আমিন হাশেমী সুন্নিয়া মাদ্রাসায় এতিম শিক্ষার্থীদের নিয়ে ইফতার মাহফিল অনুষ্ঠিত। । ঈদ আসার আগেই ট্রেনের টিকেট কালোবাজারিদের হাতে! হবিগঞ্জে র‍্যাবের অভিযানে গ্রেফতার ৩ ।

বাহুবলের পানিবন্দি মানুষের জন্য চাঁদ পুরের দানবীর কাউসের ২৫ টন চাল প্রধান।

  • আপডেট সময় : শনিবার, ২ জুলাই, ২০২২
  • ১৭৪ বার পঠিত

 

বাহুবলের পানিবন্ধি মানুষের জন্য চাঁদপুরের দানবীর কাউসের ২৫ টন চাল প্রদান
শাহেনা আক্তার, হবিগঞ্জ :
মানবতার হাত বাড়িয়ে সুন্দর সমাজ বিনির্মাণে এই স্লোগানকে সামনে রেখে গত আজ চাঁদপুর জেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক বীর মুক্তিযোদ্ধা আবু নঈম পাটওয়ারী দুলাল এর মাধ্যমে চাঁদপুর এর বিশিষ্ট শিল্পপতি দানবীর হাজী কাউস মিয়ার পক্ষ থেকে বাহুবল উপজেলার বানবাসী মানুষের জন্য ২৫ টন (২৫০০০ কেজি) চাল উপহার প্রদান করা হয়।

বাহুবলের বানবাসী মানুষের জন্য এ উদ্যোগ গ্রহণ করেন বাহুবল উপজেলার সহকারী কমিশনার (ভূমি) এক্সক্লুসিভ ম্যাজিস্ট্রেট মোঃ রুহুল আমিন । এ ত্রাণ বিতরণ কার্যক্রম বিভিন্ন ইউনিয়ন পরিষদ এর মাধ্যমে চলমান আছে। এছাড়াও পানিবন্দী বন্যার্তদের মাঝে এ ত্রাণ সামগ্রী বিতরণ কার্যক্রম এ অংশগ্রহণ করেন হবিগঞ্জ-১ আসনের মাননীয় সংসদ সদস্য গাজী মোহাম্মদ শাহনওয়াজ, জেলা প্রশাসক ইশরাত জাহান, উপজেলা নির্বাহী অফিসার মহুয়া শারমিন ফাতেমা।

এ দূর্যোগকালীন মূহুর্তে বাহুবলের বানবাসী মানুষের হাতে ত্রাণ পৌঁছে দেওয়ার জন্য বাহুবলবাসীর পক্ষ থেকে চাঁদপুর এর বিশিষ্ট শিল্পপতি হাজী কাউস মিয়া এবং বীর মুক্তিযোদ্ধা  আবু নঈম পাটওয়ারী দুলালকে ধন্যবাদ ও কৃতজ্ঞতা জ্ঞাপন করা হয়।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরও খবর
© All rights reserved © 2022 Daily Amar Praner Habiganj
Theme Customized By Shakil IT Park