1. admin@dailyamarpranerhabiganj.com : admin :
রবিবার, ০৫ ফেব্রুয়ারী ২০২৩, ০৮:২১ অপরাহ্ন
শিরোনাম :
হবিগঞ্জ সদরের ছোটবহুলা চাঞ্চল্যকর ক্লুলেস তিশা হত্যার মূল রহস্য উদঘাটন। ঘাতকের স্বীকারোক্তি। রাত পুহালেই ঐতিহ্যবাহী আউশকান্দি হীরাগঞ্জ বাজার ব্যবসায়ী সমিতির নির্বাচন… ভোটারদের ব্যালেটের মাধ্যমে কে হাসবে বিজয়ের হাসি? ই-প্রেস নিউজের উপজেলা প্রতিনিধি হিসেবে নিয়োগ পেয়েছেন সাংবাদিক মোঃ সোহাগ মিয়া। মাধবপুরে রাতের বেলা কোম্পানী থেকে কাজ শেষে বাড়ি ফেরার পথে ডাকাতের কবলে আহত ১। মাধবপুরে সড়ক দুর্ঘটনায় অজ্ঞাতনামা এক ব্যাক্তি নিহত। আহত ১ মাধবপুরে ১ কেজি গাঁজাসহ এক বৃদ্ধকে আটক করেছে জনতা। বাহুবলে ঢাকা-সিলেট মহাসড়কে অজ্ঞাতনামা গাড়ীর চাপায় এক সিএনজি চালক নিহত। টিম মাধবপুর থানার বিশেষ অভিযানে চোরাই মোবাইল ও ল্যাপটসহ গ্রেফতার ০১ শাহজীবাজার বিদ্যুৎ কেন্দ্রে বিদ্যুৎ ফ্ল্যাসিং হয়ে ১জন আহত। হবিগঞ্জ সদর মডেল থানার বিশেষ অভিযানে ০১(এক)কেজি গাঁজাসহ ০১ জন মাদক ব্যবসায়ী আটক।

হবিগঞ্জ শহরতলী মাছুলিয়া নামক স্থান হতে মস্তকবিহীন মরদেহ উদ্ধার- সংবাদপ্রাপ্তির সঙ্গে সঙ্গে ঘটনাস্হল পরিদর্শন করেন পুলিশ সুপার, হবিগঞ্জ।

  • আপডেট সময় : শনিবার, ২ জুলাই, ২০২২
  • ১৬৪ বার পঠিত

 

 

হবিগঞ্জ শহরতলীর মাছুলিয়া নামক স্থান হতে মস্তকবিহীন মরদেহ উদ্ধার-সংবাদপ্রাপ্তির সঙ্গে সঙ্গে ঘটনাস্থল পরিদর্শন করেন পুলিশ সুপার, হবিগঞ্জ।

০২-০৭-২০২২খ্রি. তারিখ (শনিবার) হবিগঞ্জ জেলার সদর পৌরসভাধীন ০৯নং ওয়ার্ডের মাছুলিয়া এলাকার খোয়াই নদীর পাড়ে কদর আলী (৪৮), পিতা-মৃত মারফত উল্ল্যা, সাং-জঙ্গলবহুলা নামে এক ব্যক্তির মস্তকবিহীন লাশ পাওয়া যায়।

অদ্য ০২-০৭-২০২২খ্রি. তারিখ অত্র জেলার সম্মানিত পুলিশ সুপার জনাব এস এম মুরাদ আলি  উক্ত সংবাদ প্রাপ্তির সঙ্গে সঙ্গে সরজমিনে ঘটনাস্থল পরিদর্শন করেন। এ সময় তিনি এলাকার লোকজন ও ভিকটিমের আত্মীয় স্বজনদের সাথে কথা বলেন। তিনি উক্ত ঘটনার রহস্য উদঘাটন পূর্বক দ্রুত সময়ে জড়িতের বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা গ্রহণের আশ্বাস দেন।

ভিকটিমের পরিবারের সাথে কথা বলে জানা যায়, ভিকটিম কদর আলী (৪৮) খোয়াই নদী থেকে বালু উত্তোলনের শ্রমিক হিসেবে কাজ করতো। শুক্রবার বিকেলে বাড়ি থেকে বের হয় সে কিন্তু রাতে আর বাসায় ফেরেনি।

আজ সকালে স্থানীয়রা একটি মস্তকবিহীন মরদেহ নদীর বাঁধে পড়ে থাকতে দেখে পুলিশে সংবাদ দিলে সাথে সাথে পুলিশ ঘটনাস্থলে উপস্থিত হয়। পরে সি সি ক্যামেরার ফুটেজ দেখে কিছুটা শনাক্ত করা হয় এবং পরে তার পরিবারের লোকজন তাকে শনাক্ত করে।

ঘটনাস্থল পরিদর্শনের সময় উপস্থিত ছিলেন জনাব শৈলেন চাকমা, অতিরিক্ত পুলিশ সুপার (প্রশাসন ও অর্থ), হবিগঞ্জ,  মাহমুদুল হাসান, অতিরিক্ত পুলিশ সুপার (ক্রাইম এন্ড অপস), হবিগঞ্জ,  গোলাম মর্তুজা, অফিসার ইনচার্জ, সদর মডেল থানা,  মোহাম্মদ শফিকুল ইসলাম, অফিসার ইনচার্জ, জেলা গোয়েন্দা শাখা, হবিগঞ্জ, বিভিন্ন ইলেকট্রনিক ও প্রিন্ট মিডিয়ার কর্মীগণ ও এলাকার গণ্যমান্য ব্যক্তিগণ ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরও খবর
© All rights reserved © 2022 Daily Amar Praner Habiganj
Theme Customized By Shakil IT Park