1. admin@dailyamarpranerhabiganj.com : admin :
বৃহস্পতিবার, ০৬ অক্টোবর ২০২২, ১০:১৯ অপরাহ্ন
শিরোনাম :
নবীগঞ্জে জাতীয় কন্যা ও শিশু দিবস উপলক্ষে আলোচনা সভা অনুষ্ঠিত। সুদখোর ও জুয়াড়ী গুলজার বাহিনীর অত্যাচারে অতিষ্ঠ নবীগঞ্জের তিমিরপুর গ্রামবাসী! নির্যাতনের ভিডিও ভাইরাল॥ সংবাদকর্মীকে প্রাণনাশের হুমকি! থানায় অভিযোগ। হবিগঞ্জ জেলা প্রশাসকের কার্যালয়ের সম্মেলন কক্ষে মা ও শিশু সহায়তা কর্মসূচি বিষয়ক জেলা পর্যায়ে অবহিতকরণ সভা অনুষ্ঠিত হয়। ‘‘মাধবপুর থানা এলাকায় ডাকাতির প্রস্তুতিকালে দেশীয় অস্ত্রসহ গ্রেফতার ০২ জন‘। কবিতাঃ জীবনের সার্তকতা সামপ্রদায়িক সম্প্রীতির বন্ধন অটুট রাখতে হবে এমপি মিলাদ গাজী। জাতীয় উৎপাদনশীলতা দিবস উপলক্ষে নবীগঞ্জে আলোচনা সভা। হবিগঞ্জ ড্রিম হেলথ এন্ড ইনফরমেশন টেকনোলজি ইনস্টিটিউট এর সার্টিফিকেট বিতরণ ও বিদায় অনুষ্ঠান। শারদীয় দুর্গাপূজা উপলক্ষে সকল পুলিশ ফোর্স ও আনসার সদস্যগণের সাথে থানা প্রাঙ্গণে ব্রিফিং করেন হবিগঞ্জ সদর মডেল থানা অফিসার ইনচার্জ গোলাম মর্তুজা। আইজিপির দায়িত্ব নিলেন চৌধুরী আবদুল্লাহ আল মামুন বিপিএম (বার), পিপিএম।

হবিগঞ্জ শহরতলীর আলমপুরে দুপক্ষের সংঘর্ষের ঘটনা স্হল পরিদর্শন করেন পুলিশ সুপার হবিগঞ্জ।

  • আপডেট সময় : শনিবার, ২ জুলাই, ২০২২
  • ১৮৪ বার পঠিত

হবিগঞ্জ শহরতলীর আলমপুরে দুপক্ষের মধ্যে সংঘর্ষ-ঘটনাস্থল পরিদর্শন করেন পুলিশ সুপার, হবিগঞ্জ।

হবিগঞ্জ জেলার বানিয়াচং থানাধীন ১০নং সুবিদপুর ইউনিয়নের আলমপুর গ্রামে আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে দুপক্ষের সংঘর্ষে প্রতিপক্ষের টেটার আঘাতে মামুন মিয়া (৪৫), পিতা-আমির আলী নামের একজন নিহত হয়েছেন। এ সময় আহত হয়েছেন আরও প্রায় ৩০ জন।

অদ্য ০২-০৭-২০২২খ্রি. তারিখ সকালে অত্র জেলার  পুলিশ সুপার এস এম মুরাদ আলি  সরজমিনে সংঘর্ষের ঘটনাস্থল পরিদর্শন করেন।

এ সময় তিনি এলাকার লোকজন ও ভিকটিমের আত্মীয় স্বজনদের সাথে কথা বলেন। তিনি উক্ত ঘটনার সুষ্ঠু ও নিরপেক্ষ তদন্ত পূর্বক দ্রুত সময়ে জড়িতের বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা গ্রহণের আশ্বাস দেন।

০১-০৭-২০২২খ্রি. তারিখ (শুক্রবার) বিকেলে শহরতলীর আলমপুর গ্রামে এ ঘটনা ঘটে। বানিয়াচং থানার ১০ নং সুবিদপুর ইউনিয়নের আলমপুর গ্রামের হাজী বাড়ী এবং মুন্সীবাড়ী গোষ্ঠীর মধ্যে ২ জনের মোবাইল বেচা-কেনার বিরোধকে কেন্দ্র করে এবং পূর্বের আধিপত্য বিস্তার নিয়ে শুক্রবার বিকেলে দুপক্ষের লোকজন দেশীয় অস্ত্রশস্ত্র নিয়ে সংঘর্ষে জড়িয়ে পড়েন।

সংঘর্ষে প্রতিপক্ষের টেটার আঘাতে মামুন মিয়া গুরুতর আহত হলে তাকে সদর আধুনিক হাসপাতালে নেয়া হয়। সেখানে চিকিৎসাধীন অবস্থায় তিনি মারা যান।

এসময় উপস্থিত ছিলেন পলাশ রঞ্জন দে, অতিরিক্ত পুলিশ সুপার (বানিয়াচং সার্কেল), হবিগঞ্জ, মোহাম্মদ এমরান হোসেন, অফিসার ইনচার্জ, বানিয়াচং থানা,  জয় কুমার দাস, চেয়ারম্যান, ১০ নং সুবিদপুর ইউপি, বানিয়াচং, হবিগঞ্জ ও এলাকার গণ্যমান্য ব্যক্তিগণ ।

Leave a Reply

Your email address will not be published.

এ জাতীয় আরও খবর
© All rights reserved © 2022 Daily Amar Praner Habiganj
Theme Customized By Shakil IT Park