1. admin@dailyamarpranerhabiganj.com : admin :
সোমবার, ২৪ জুন ২০২৪, ০২:২৫ পূর্বাহ্ন
শিরোনাম :
ঈদুল আজহাকে সামনে রেখে সারাদেশের ন্যায় ব্যস্ত কামার শিল্পীরা। সিলেটের বিভিন্ন স্থান থেকে চোরাই মোবাইল সিন্ডিকেটের ৬ জন সদস্য র‌্যাব-৯ এর হাতে গ্রেফতার। ঈদকে সামনে রেখে নবীগঞ্জে জমে উঠেছে জমজমাট পশুর হাট! বাহুবল উপজেলা চেয়ারম্যান বিজয়ী আনোয়ার, ভাইস চেয়ারম্যান কামরুল ও মহিলা ভাইস চেয়ারম্যান রীতা। উপজেলা নির্বাচনে জাল ভোট দেওয়ার অপরাধে ৭ জনের জেল জরিমানা। নবীগঞ্জ উপজেলা নির্বাচন শান্তি পূর্ণ ভাবে সম্পন্ন। চেয়ারম্যান শেফু, ভাইস চেয়ারম্যান সাইফুল ও কাকলী বিজয়ী। নবীগঞ্জে আগুনে পুড়ে ১টি বসত ঘর ছাই! প্রায় ২ লক্ষ টাকার ক্ষয়ক্ষতি। নবীগঞ্জে সিএনজি ও বাসের মুখোমুখি সংঘর্ষে ঘটনাস্থলে এক মহিলা নিহত। আশঙ্কাজনকভাবে সিলেট একজন- নিহতের পরিবারে শোকের ছায়া। মাধবপুরে ঈদগাঁ সংস্কারের নামে বসতবাড়ি ধ্বংসের অভিযোগ, জরিমানা আদায়। নবীগঞ্জে ৪২ হাজার ভারতীয় নাসিরবিড়ি সহ গ্রেফতার ২

হবিগঞ্জে বানিয়াচং উপজেলার আলমপুরে দুপক্ষের সংঘর্ষে নিহত ১ আহত ৩৫

  • আপডেট সময় : শুক্রবার, ১ জুলাই, ২০২২
  • ১৭৪ বার পঠিত

.
তুহিনুর রহমান তালুকদারঃ হবিগঞ্জ শহরতলীর আলমপুর গ্রামে মোবাইল কেনা বেচা নিয়ে দু’পক্ষের ২ ঘণ্টাব্যাপী ভয়াবহ সংঘর্ষে মামুন মিয়া (৩৫) নামে এক ব্যক্তি নিহত হয়েছেন।

শুক্রবার (১ জুলাই) বিকেল ৩টা থেকে ৫টা পর্যন্ত দফায় দফায় এ সংঘর্ষের ঘটনা ঘটে। খবর পেয়ে হবিগঞ্জ সদর মডেল থানা ও বানিয়াচং থানা পুলিশ ঘটনাস্থলে পৌঁছে টিয়ারশেল নিক্ষেপ করে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে।

নিহত মামুন মিয়া ওই গ্রামের আমির আলীর পুত্র। এছাড়া এ ঘটনায় টেটাবিদ্ধসহ অন্তত ৩৫ জন আহত হয়েছেন। আহতদের উদ্ধার করে হবিগঞ্জ সদর আধুনিক হাসপাতালে ভর্তি করা হয়েছে।

গুরুতর আহত অবস্থায় টেটাবিদ্ধ ১ জনকে সিলেট ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়েছে।

পুলিশ জানায়, আলমপুর গ্রামের রিপন ও সুহেল মিয়া নামে দুই যুবকের মধ্যে গত কয়েকদিন যাবত মোবাইল কেনা বেচা নিয়ে বিরোধ চলে আসছিল।

এ বিরোধের জের ধরে শুক্রবার বিকেলে তাদের মধ্যে বাক-বিতণ্ডা হয়। একপর্যায়ে উভয় পক্ষের লোকজন দেশীয় অস্ত্রশস্ত্র নিয়ে সংঘর্ষে জড়িয়ে পড়ে। খবর পেয়ে হবিগঞ্জ সদর মডেল থানা পুলিশ ও বানিয়াচং থানা পুলিশের কয়েকটি টিম ঘটনাস্থলে পৌঁছে টিয়ারশেল নিক্ষেপ করে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরও খবর
© All rights reserved © 2022 Daily Amar Praner Habiganj
Theme Customized By Shakil IT Park