1. admin@dailyamarpranerhabiganj.com : admin :
শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ১১:৪৭ পূর্বাহ্ন
শিরোনাম :
কবিতাঃ ঈদ লেখকঃ খোকন মিয়া। কবিতাঃ মামুঃ লেখক খোকন মিয়া। হবিগঞ্জের নবীগঞ্জে কিশোর গ্যাংয়ের অতর্কিত হামলায় সহজ সরল কিশোর গুরুতর আহত! আশংকাজনক ভাবে সিলেট ওসমানীতে প্রেরণ। ঈদ-উল ফিতর উপলক্ষে শেরপুর ওয়েলফেয়ার ট্রাস্ট ইউকের উদ্যোগে ৪২টি গ্রামের ৮৮১ জনকে নগদ অর্থ বিতরন । নবীগঞ্জে এম এ গফুর চৌধুরী কল্যান ট্রাষ্টের উদ্দ্যেগে দোয়া ও ইফতার অনুষ্ঠিত। ঈদকে সামনে রেখে চুর-ডাকাতের আংতংক! হবিগঞ্জের নবীগঞ্জে ডাকতির প্রস্তুতিকালে ২ ডাকাত পুলিশের হাতে গ্রেফতার। হবিগঞ্জে চাঞ্চল্যকর ছোবহান হত্যা মামলার ৫ জন আসামীকে গ্রেফতার করেছে র‌্যাব-৯ নবীগঞ্জে পুলিশের ওপর হামলা ৮ হামলাকারী জেল হাজতে। নবীগঞ্জে আল আমিন হাশেমী সুন্নিয়া মাদ্রাসায় এতিম শিক্ষার্থীদের নিয়ে ইফতার মাহফিল অনুষ্ঠিত। । ঈদ আসার আগেই ট্রেনের টিকেট কালোবাজারিদের হাতে! হবিগঞ্জে র‍্যাবের অভিযানে গ্রেফতার ৩ ।

আজমিরীগঞ্জে সরকারি গভীর নলকূপ বিএনপি নেতার বাড়িতে এলাকায় আলোচনা সমালোচনার ঝড়।

  • আপডেট সময় : রবিবার, ২৬ জুন, ২০২২
  • ১১৬ বার পঠিত

 

আজমিরীগঞ্জে সরকারি গভীর নলকূপ বিএনপি নেতার বাড়ীতে এলাকায় আলোচনা সমালোচনার ঝড়।

নিজস্ব প্রতিনিধিঃ আজমিরীগঞ্জে সরকারি গভীর নলকূপ দেয়া হয়েছে পৌর এলাকার এক বিএনপি নেতার বাড়ীতে।

শুধুমাত্র একা ব্যবহারের জন্য। এ নিয়ে এলাকায় আলোচনা সমালোচনার ঝড় বইছে।

জানা যায় আজমিরীগঞ্জে সম্প্রতি কিছু গভীর নলকূপ এডিপি কর্তৃক বরাদ্দ দেয়। বাস্তবায়নে স্থানীয় সরকার প্রকৌশল অধিদপ্তর ( এল জি ই ডি)। এ প্রেক্ষিতে চুড়ান্ত তালিকাও করা হয়।

নিয়মানুযায়ী, গভীর নলকূপ পৌর এলাকায় বিতরণের কোন বিধান নেই। এ সব গভীর নলকূপ উপজেলার ৫ ইউনিয়নে বিতরণ করার কথা। এ ছাড়া একটি গভীর নলকূপ উন্মূক্ত জায়গায় স্থাপন করার কথা।

স্থাপিত নলকূপ থেকে কমপক্ষে ২০ টি পরিবার পানি ব্যবহার করতে পারবে। কিন্তু এ সব নিয়ম নীতির তোয়াক্কা না করে, নিয়ম বহির্ভূত ভাবে

পৌর সভাধীন বাজার সংলগ্ন সরাপনগর  (গঞ্জেরহাটি) গ্রামের বাসিন্দা ও পৌর বিএনপি’র যুগ্ম-সাধারণ সম্পাদক রাজু নাগের বাড়ীতে বসানোর জন্য একটি গভীর নলকূপ বরাদ্দ দেয়া হয়।

বরাদ্দকৃত গাভীর নলকূপটি রাজু নাগ তার বাড়ির উন্মূক্ত জায়গায় না বসিয়ে, শুধুমাত্র নিজ পরিবারের সুবিধার্থে বাড়ির পেছনে স্থাপন করছে।

এ ব্যাপারে উপজেলা পরিষদ চেয়ারম্যান মোঃ মর্তুজা হাসান জানায়, টিউবওয়েল বাড়ির পেছনে বসানো হলে তার গলায় ঝুলবো,আর কোন মন্তব্য করতে রাজী হয়নি।

উপজেলা প্রকৌশলী মোঃ তানজির আহমেদ সিদ্দিকী জানান রাজু নাগের নামের তালিকা উপজেলা চেয়ারম্যান দেন,তবে পৌর এলাকায় বসানোর কোন নিয়ম নেই।

রাজু নাগ তার বাড়ীর পেছনে শুধু তিনি ব্যবহারের জন্য নলকূপ বসানোর কাজ চললে,আমি নলকূপের কাজ বন্ধ রাখার নির্দেশ দিয়েছি,এ বিষয়ে ব্যবস্হা নেওয়া হবে।

সরকারি গভীর নলকূপ ব্যাক্তিগত সুবিধার্থে বিএনপি নেতার বাড়ির পেছনে বসানো নিয়ে এলাকায় আলোচনা সমালোচনার ঝড় বইছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরও খবর
© All rights reserved © 2022 Daily Amar Praner Habiganj
Theme Customized By Shakil IT Park