1. admin@dailyamarpranerhabiganj.com : admin :
শুক্রবার, ০৭ অক্টোবর ২০২২, ১২:১০ পূর্বাহ্ন
শিরোনাম :
নবীগঞ্জে জাতীয় কন্যা ও শিশু দিবস উপলক্ষে আলোচনা সভা অনুষ্ঠিত। সুদখোর ও জুয়াড়ী গুলজার বাহিনীর অত্যাচারে অতিষ্ঠ নবীগঞ্জের তিমিরপুর গ্রামবাসী! নির্যাতনের ভিডিও ভাইরাল॥ সংবাদকর্মীকে প্রাণনাশের হুমকি! থানায় অভিযোগ। হবিগঞ্জ জেলা প্রশাসকের কার্যালয়ের সম্মেলন কক্ষে মা ও শিশু সহায়তা কর্মসূচি বিষয়ক জেলা পর্যায়ে অবহিতকরণ সভা অনুষ্ঠিত হয়। ‘‘মাধবপুর থানা এলাকায় ডাকাতির প্রস্তুতিকালে দেশীয় অস্ত্রসহ গ্রেফতার ০২ জন‘। কবিতাঃ জীবনের সার্তকতা সামপ্রদায়িক সম্প্রীতির বন্ধন অটুট রাখতে হবে এমপি মিলাদ গাজী। জাতীয় উৎপাদনশীলতা দিবস উপলক্ষে নবীগঞ্জে আলোচনা সভা। হবিগঞ্জ ড্রিম হেলথ এন্ড ইনফরমেশন টেকনোলজি ইনস্টিটিউট এর সার্টিফিকেট বিতরণ ও বিদায় অনুষ্ঠান। শারদীয় দুর্গাপূজা উপলক্ষে সকল পুলিশ ফোর্স ও আনসার সদস্যগণের সাথে থানা প্রাঙ্গণে ব্রিফিং করেন হবিগঞ্জ সদর মডেল থানা অফিসার ইনচার্জ গোলাম মর্তুজা। আইজিপির দায়িত্ব নিলেন চৌধুরী আবদুল্লাহ আল মামুন বিপিএম (বার), পিপিএম।

স্বপ্নের পদ্মাসেতু উদ্বোধন করলেন মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা।

  • আপডেট সময় : শনিবার, ২৫ জুন, ২০২২
  • ৭৭ বার পঠিত

 

আমার টাকার আমার সেতু, বাংলাদেশের পদ্মা সেতুস্বপ্নের পদ্মা সেতু উদ্বোধন করলেন মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা

অদ্য ২৫/০৬/২০২২খ্রি. (শনিবার) স্বপ্নের পদ্মা সেতু উদ্বোধন উপলক্ষে হবিগঞ্জ জেলায় বিভিন্ন অনুষ্ঠানের আয়োজন করা হয়।

এরই অংশ হিসেবে বিকেল ০৩:০০ ঘটিকায় জেলা পুলিশের উদ্যোগে হবিগঞ্জ সদর থানা প্রাঙ্গন হতে একটি জমকালো আনন্দ শোভাযাত্রা বের করা হয়।

অত্র জেলার সুযোগ্য পুলিশ সুপার জনাব এস এম মুরাদ আলী’র নেতৃত্বে শোভাযাত্রাটি সদর থানা হতে শহর প্রদক্ষিণ করে সদর হাসপাতালের সামনের ট্রাফিক মোড়ে এসে শেষ হয়।

উক্ত অনুষ্ঠানে পুলিশ সুপার এস এম মুরাদ আলী  এ সময় বেলুন উড়িয়ে স্বপ্নের পদ্মা সেতু বাস্তবে রুপ নেওয়ার আনন্দ প্রকাশ করেন।

তিনি বলেন ‘অনেক বাধা-বিপত্তি উপেক্ষা করে আর ষড়যন্ত্রের জাল ছিন্ন করে প্রমত্তা পদ্মার বুকে আজ বহু- কাঙ্ক্ষিত সেতু দাঁড়িয়ে আছে।

এই সেতু শুধু ইট-সিমেন্ট-স্টিল-লোহার কংক্রিটের একটি অবকাঠামো নয় এ সেতু আমাদের অহংকার, আমাদের গর্ব, আমাদের সক্ষমতা আর মর্যাদার প্রতীক।

এর সঙ্গে জড়িয়ে আছে আমাদের আবেগ, আমাদের সৃজনশীলতা, আমাদের সাহসিকতা, সহনশীলতা আর জেদ।’

তাছাড়াও তিনি সকলকে এদেশের অপশক্তির বিরুদ্ধে সচেতন থাকার আহবান জানান।

এ সময় উপস্থিত ছিলেন জনাব এডভোকেট মোঃ আলমগীর চৌধুরী, সাধারন সম্পাদক, হবিগঞ্জ জেলা আওয়ামীলীগ, জনাব ইলিয়াছ বক্স চৌধুরী, অধ্যক্ষ, বৃন্দাবন সরকারী কলেজ, হবিগঞ্জ,

অতিরিক্ত পুলিশ সুপার (প্রশাসন ও অর্থ) জনাব শৈলেন চাকমা, অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল)  মাহফুজা আক্তার শিমুল,

অতিরিক্ত পুলিশ সুপার (ক্রাইম এন্ড অপস্) জনাব মাহমুদুল হাসান, অতিরিক্ত পুলিশ সুপার (বানিয়াচং সার্কেল) জনাব পলাশ রঞ্জনে দে,

জনাব শহিদ উদ্দিন চৌধুরী, সভাপতি, জেলা কমিউনিটি পুলিশিং, হবিগঞ্জ জেলা, জনাব মোঃ মোদারিছ আলী টেনু, সভাপতি, পৌরসভা কমিউনিটি পুলিশিং, হবিগঞ্জ,

জনাব রাসেল চৌধুরী, সভাপতি, প্রেসক্লাব, হবিগঞ্জ, সম্মানিত বীর মুক্তিযোদ্ধাগণ, বিভিন্ন রাজনৈতিক ব্যক্তিবর্গ, প্রিন্ট ও ইলেকট্রনিক মিডিয়ার সদস্যগণ ও অত্র জেলার জনসাধারণ উপস্থিত ছিলেন।

Leave a Reply

Your email address will not be published.

এ জাতীয় আরও খবর
© All rights reserved © 2022 Daily Amar Praner Habiganj
Theme Customized By Shakil IT Park